ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০
good-food
৭২৩

চলে গেলেন সাংবাদিক পীর হাবিব

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:৩২ ৫ ফেব্রুয়ারি ২০২২  

না ফেরার দেশে চলে গেলেন বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমান। শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

 

এর আগে শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোক করেন পীর হাবিব। পরে তাকে বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

 

গত বছর অক্টোবরে মুম্বাই জাসলুক হাসপাতালে বোনম্যারো ট্রান্সপ্লান্টেশনের মাধ্যমে ক্যানসার মুক্ত হন পীর হাবিবুর রহমান। গত ২২ জানুয়ারি তিনি করোনায় আক্রান্ত হন।

 

করোনামুক্ত হওয়ার পর কিডনির জটিলতার কারণে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি স্ট্রোক করেন।

 

পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

 

মৃত্যুর আগে তিনি বাংলাদেশ প্রতিদিন সংবাদপত্রের নির্বাহী সম্পাদকের দায়িত্বে ছিলেন। ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে জন্ম নেন বরেণ্য এই ব্যক্তিত্ব।

 

তার মরদেহ রোববার (৬ ফেব্রুয়ারি) সাড়ে ১১টায় শহীদ মিনার, সাড়ে ১২টায় প্রেসক্লাব এবং দুপুর ১টায় ডিআরইউ'তে নেয়ার পর বাংলাদেশ প্রতিদিনের কার্যালয়ে নেয়া হবে। পরে সুনামগঞ্জের নিজ বাড়িতে নিয়ে তাকে সমাহিত করা হবে।

মিডিয়া বিভাগের পাঠকপ্রিয় খবর