বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬  

ওবায়দুল কাদের দেশে ফিরছেন বুধবার

লাইফ টিভি 24

প্রকাশিত : ১২:২৪ পিএম, ১২ মে ২০১৯ রোববার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী ১৫ মে বুধবার  দেশে ফিরতে পারেন। এ বিষয়ে রোববার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার কথা হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

 

এ বিষয়ে ওবায়দুল কাদেরের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের জয়নাল বলেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী  আগামী ১৫ মে দেশে ফিরতে পারেন।

 

ওবায়দুল কাদের এখন সিঙ্গাপুরে চিকিৎসাধীন। গেল শুক্রবার সিঙ্গাপুরের একটি জিমে সাইক্লিং করতে দেখা যায় তাকে। তার কাছের কেউ এটি ভিডিও ধারণ করেন। পরে সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ সেই ভিডিও নিজের ফেসবুক অ্যাকাউন্টে আপলোড ও শেয়ার দিয়ে লিখেন, ‘আজ বিকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী স্যার

 

গত ৩ মার্চ হঠাৎ অসুস্থ হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে বিএসএমএমইউ-এর চিকিৎসকরা তার জীবন বাঁচান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে সিঙ্গাপুরে নেয়া হয়। এক মাস চিকিৎসা শেষে গত ৫ এপ্রিল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়। বর্তমানে তিনি সিঙ্গাপুরেই অবস্থান করছেন।