বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬  

হলিউড তারকার প্রেমে মজেছেন সৌদি যুবরাজ

লাইফ টিভি 24

প্রকাশিত : ০৭:৩১ পিএম, ৮ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের প্রেমে মজেছেন সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমান। লুকিয়ে লুকিয়ে দেখা করছেন তারা। দেখা না হলে সামাজিক যোগাযোগ মাধ্যমেই বার্তা আদান-প্রদান করছেন।

ব্যক্তিগত বিমানে করে প্রায়ই চলে যাচ্ছেন গোপন অভিসারে। দামি দামি পুরস্কার পাঠাচ্ছেন। মনের মানুষের সাধ-আহ্লাদ পূরণে উপহার হিসেবে একটি ক্রেডিট কার্ডও দিয়েছেন। মার্কিন সুন্দরীর সঙ্গে যুবরাজ মোহাম্মদের এই প্রেমের রসায়ন নিয়ে আরব বিশ্বে জোর গুঞ্জন চলছে। দু’জনের সম্পর্ক নিয়ে হঠাৎ আগ্রহী হয়ে উঠেছে লোহানের ভক্তরা।

যুক্তরাষ্ট্র ও সৌদির একাধিক সংবাদমাধ্যম এ নিয়ে মুখরোচক খবর প্রকাশ করেছে। জানিয়েছে, ক্রমেই একে অপরের খুবই ঘনিষ্ঠ হয়ে উঠছে।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের (৩৭) প্রেমে পড়েছিলেন যুবরাজ। গতবারের ঘটনা, ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে রাত্রিযাপনের জন্য ২০০ উট উপহার দিতে চেয়েছিলেন যুবরাজ।

যুক্তরাষ্ট্রের বিনোদন প্রধান সংবাদমাধ্যম পেজ সিক্স জানায়, তাদের প্রথম দেখা হয় বছর খানেক আগে। ফর্মুলা ওয়ান গ্র্যান্ড পিক্স রেসের মাঠে। এরপরই তারা বন্ধুতে পরিণত হন। আরও একটি সূত্র বলছে, সালমানের সঙ্গে লোহানের সম্পর্ক অপ্রত্যাশিত বিষয় নয়। কারণ এর আগেও এ নায়িকাকে মধ্যপ্রাচ্যের অনেকের সঙ্গে দেখা গেছে।