ঢাকা, ২৬ নভেম্বর বৃহস্পতিবার, ২০২০ || ১২ অগ্রাহায়ণ ১৪২৭
good-food
১৪৯

চলাফেরায় সতর্ক থাকুন

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:৩১ ১৮ আগস্ট ২০২০  

পুরাতন জ্যোতিষ শাস্ত্রের মতে, রাশিফল এমন একটি ধরন, যার মাধ্যমে প্রতিনিয়ত বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। অর্থাৎ দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যতকথন করে। আবার সাপ্তাহিক, মাসিক ও বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস ও বছরের ভবিতব্য করে। 

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি যথা-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে? তদুপরি আপনার সামনে কি বাধা আসতে পারে? চলুন দেখে নেয়া যাক আপনার

রাশিফল কি বলছে–
মেষ: শারীরিক দিক মোটামুটি শুভ হলেও চলাফেরায় সতর্ক থাকুন। সামাজিক কাজকর্মে ব্যস্ততা বৃদ্ধি করতে পারেন।

বৃষ: প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারেন। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন।

মিথুন: যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

কর্কট: ভালো লোকের সাহায্যে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। এদিন আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সবার মন জয় করতে সক্ষম হবেন।

সিংহ: বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে। ঘরে-বাইরে দুইজায়গাতেই পরিবেশ আপনার সঙ্গে থাকবে।

কন্যা: সামাজিক কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার জন্য বিপদ হতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে।

তুলা: খুব ভালো কোনও বন্ধু আপনাকে ভীষণ ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন।

বৃশ্চিক: সারাদিন কোনও কারণে মানসিক চিন্তা বাড়তে পারে। হতাশার জন্য কাজের ক্ষতি হতে পারে। সাধু সেবায় কাজে আসতে পেরে, সর্বোপরি শান্তি মিলবে।

ধনু: অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে বিবাদের আশঙ্কা রয়েছে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

মকর: অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ার ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভালো খবর পেতে পারেন।

কুম্ভ: স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

মীন: পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ সম্ভাবনা রয়েছে।

ভাগ্য মেলান বিভাগের পাঠকপ্রিয় খবর