ঢাকা, ১১ জুলাই শনিবার, ২০২০ || ২৭ আষাঢ় ১৪২৭
good-food
৫৫

চাঞ্চল্যকর সংবাদ পেতে পারেন

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:৫৭ ১৫ জুন ২০২০  

ব্যক্তিগত রাশি অনুসারে ‘ফল’ কতটা মিলবে তা দিয়েই শুরু করা যাক। এখানে যে ফলাফল লেখা হলো তা একেবারেই অনুমানভিত্তিক। নক্ষত্রভেদে জাতক-জাতিকার মানসিক গঠন, চিন্তাভাবনা, চারিত্রিক বৈশিষ্ট্য, জীবনপ্রবাহ একেক রকম হয়ে থাকে। 

এর সঙ্গে থাকে জন্মকালীন রাশিচক্রে শুভাশুভ গ্রহের অবস্থান। রাশি এক হলেও তারকারাজি ভেদে ফলের তারতম্য ঘটে। এটাই স্বাভাবিক প্রক্রিয়া।

অতি সূক্ষ্ম বিচার করে ফলাফল লেখা সম্ভব হয় না। কোনও নক্ষত্রকে ধরে প্রত্যেকটা রাশির অনুমানভিত্তিক শুভাশুভ ফল লেখা হয়। ফলে কারও রেজাল্ট মেলে দারুণভাবে। অনেকের কিছু, কারও বা একেবারেই নয়।

আজকের দিনটা কেমন কাটবে

মানসিক অস্থিরতার মধ্যেও দিনটা আনন্দ বর্ধক হবে। কর্মক্ষেত্রের পরিবেশ উদ্বেগসূচক হবে। টুকটাক কিছু অর্থ হাতে আসতে পারে। কোনও চাঞ্চল্যকর সংবাদ পেতে পারেন। 

নিকট সম্পর্কের কারও সঙ্গে মতবিরোধ সৃষ্টি হতে পারে। অকারণে কারও বিরক্তিভাজন হবেন। গৃহে অতিথির আগমন ও নিজ দোষে কোনও ক্ষতির সম্ভাবনা রয়েছে। 

স্বাস্থ্য উদ্বিগ্ন করে তুলতে পারে। প্রেমপ্রীতির ক্ষেত্র উৎসাহ বৃদ্ধি পাবে। তবে মানসিক অশান্তি বিরাজ করবে।

যা করলে একটু ভালো থাকবেন

এখানে রাশি অনুযায়ী প্রতিকার করা হলো। এটি শুধু এক বছরের জন্য। প্রতিকারগুলো মনগড়া কোনও কথা নয়। বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধু সঙ্গ লাভ করি। সেসময় লোক-কল্যাণে সাধুদের বলা পরামর্শগুলোই তুলে ধরা হলো।

উপাসনায় পূর্ণ মনোযোগ দিতে হবে। ধ্যানে গভীরভাবে নিমগ্ন থাকতে হবে। ফুল, ফল পছন্দের তালিকায় রাখুন। দেখবেন দারুণভাবে বিপদ আপদ থেকে রক্ষা পাবেন। সংসার ও কর্মস্থলের জীবনের দুর্ভোগও কাটবে।

সারাবছর ভালো থাকতে যতটা সম্ভব হালকা লাল, গোলাপি, হালকা নীল বা আকাশি রঙের পোশাক ব্যবহার করতে পারেন। সাদা রঙের হলেও চলবে। যে ঘর বেশি ব্যবহার করেন সেটি ওই রঙের যেকোনও একটা করলে দেহ, মন ভালো থাকবে।

শিবশঙ্কর ভারতী, বিখ্যাত ইন্ডিয়ান জ্যোতিষী

ভাগ্য মেলান বিভাগের পাঠকপ্রিয় খবর