ঢাকা, ০১ এপ্রিল বুধবার, ২০২০ || ১৮ চৈত্র ১৪২৬
good-food
১১৯

দান-খয়রাতে কার্পণ্য করবেন না

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:০৪ ১৫ ডিসেম্বর ২০১৯  

১৫ ডিসেম্বর ২০১৯, রোববার। এদিনে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে পূর্বাভাস:
মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল
দিনটিতে পুরনো কোনো স্মৃতি আপনাকে আবেগতাড়িত করতে পারে। কাউকে কোনো প্রকার প্রতিশ্রুতি দেয়া একদম ঠিক হবে না। পাওনাদারের অর্থ পরিশোধে সময় নিতে পারবেন। কর্মস্থলে অধীনস্থদের সম্পর্কে সাবধানে থাকুন।
বৃষ : ২১ এপ্রিল-২০ মে
পুরনো কোনো স্মৃতি আপনাকে খুব বেশি আবেগময় করে তুলতে পারে। নতুন কোনো ব্যাপারে কাউকে কোনো প্রকার প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না। পাওনাদার ঝামেলায় ফেলতে পারে। দূরের ভ্রমণ সংক্রান্ত যোগাযোগ শুভ।
মিথুন : ২১ মে-২০ জুন
কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালী কেউ আপনার বিরুদ্ধে সক্রিয়ভাবে অপদস্থ করার চেষ্টা করতে পারে। বিশেষ করে বিপরীত লিঙ্গের কারও সঙ্গে মেলামেশা করা উচিত হবে না। সন্তানদের সম্পর্কে খোঁজখবর নিন। যাত্রা শুভ।
কর্কট : ২১ জুন-২১ জুলাই
জমিজমা সংক্রান্ত ব্যাপারে জটিলতার সৃষ্টি হতে পারে। এ কাজে কাউকে না জড়িয়ে নিজেই তা সংগ্রহের চেষ্টা করুন। দলিলপত্রাদি সাবধানে রাখুন। কোনো বন্ধু আপনার অর্থ নাশের কারণ হতে পারে।
সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট
কোনো কারণে আপনার শরীরটা ভালো নাও যেতে পারে। অতিরিক্ত কাজের চাপ নেয়া ঠিক হবে না। আর্থিক প্রাপ্তিযোগ রয়েছে। স্থানীয় ব্যবসায় কিছুটা মন্দা দেখা দিতে পারে। অপরাহ্নের পর বিনোদন সাংস্কৃতিক কর্মকাণ্ডে শান্তি পাবেন।
কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর
প্রয়োজনীয় কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। কারও কথায় নির্ভর করে নতুন কাজে হাত না দেয়াই উত্তম হবে। মানসিক শান্তির জন্য ধর্মীয় কাজে মনোনিবেশ করুন। দান-খয়রাতে কোনো প্রকার কার্পণ্য করবেন না।
তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর
চলমান যৌথ ও অংশীদারি ব্যবসায় অংশীদারের সঙ্গে সামান্য কারণেই মতবিরোধ দেখা দিতে পারে। কোনো প্রকার লেনদেন করা থেকে বিরত থাকুন। কোনো ব্যাপারেই অস্থিরতা প্রকাশ করা ঠিক হবে না।
বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর
কোনো ব্যাপারেই অস্থিরতা প্রকাশ করা থেকে বিরত থাকুন। দূরের কোনো বন্ধু আপনার উপকারে আসতে পারে। লেনদেনে সাবধান থাকুন। দূরের যাত্রায় পরিবারের সবার সঙ্গে ভালো ব্যবহার করুন। বিশ্রাম শুভ।
ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর
কর্মস্থলে আপনাকে পছন্দ করে বিপরীত লিঙ্গের কেউ আপনার আচরণে বিরাগভাজন হতে পারে। সবকিছু ভুলে কাজের প্রতি আরও বেশি মনোযোগ দিন। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। দূরের যাত্রায় কথা কম বলুন।
মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
অনেকদিন থেকে পড়ে থাকা অসমাপ্ত সৃজনশীল কাজ সম্পন্ন করার উদ্যোগ নিন। কর্মস্থলে আপনার অনুরাগীদের সমাগম ঘটবে। ব্যয় সংকোচনের চেষ্টা করুন। দূরের কোনো সন্তানের খোঁজখবর নিন।
কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
দূরে কোথাও যাওয়ার আগে আপনার জরুরি কাগজপত্র করে নিন। আর্থিক দিকটাও দেখে রাখুন। বেকারদের জন্য দিনটি শুভ হতে পারে। সরকারি চাকরিজীবীদের নতুন দায়িত্ব লাভ বা পদোন্নতির সুযোগ আসতে পারে।
মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
অল্প পরিচিত কোনো লোকের কথায় কাজ দেবেন না। তাতে হঠাৎ করে অপবাদের সম্মুখীন হতে পারেন। পুরনো পাওনা আদায়ে মাথা ঠাণ্ডা রেখে কৌশলের আশ্রয় নিন। যানবাহন চালনায় সতর্ক থাকুন।

ভাগ্য মেলান বিভাগের পাঠকপ্রিয় খবর