ঢাকা, ২১ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২১ || ৬ আশ্বিন ১৪২৮
good-food
২৯৩

দিনটি কেমন যাবে?

লাইফ টিভি 24

প্রকাশিত: ০২:২২ ১৯ আগস্ট ২০২১  

১৯ আগস্ট, ২০২১, বৃহস্পতিবার। এ দিনে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মেষ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

 

মেষ : ২১ মার্চ – ২০ এপ্রিল
নিজেকে সাধারণ মানুষ হিসেবে আগে গড়ে তুলুন। কিছু বিস্ময়কর পরিস্থিতি সৃষ্টি হতে পারে, তাই নিজেকে শান্ত রাখুন। কঠিন সময় থেকে বেরিয়ে আসতে নিজেকে সংযত রাখুন। 

 

বৃষ : ২১ এপ্রিল – ২০ মে
সমস্যা থেকে বেরিয়ে আসা আপনার অধিকার। কিছু চ্যালেঞ্জিং পরিস্থিতি পারিবারিক জটিলতার সৃষ্টি করবে। কাজ করার আগে নিজেকে থেকে সম্মত হন। ভুলগুলি এখনই সমাধান করুন। 

 

মিথুন : ২১ মে – ২০ জুন 
সামনের পরিস্থিতি সুখকর নয়, তাই আগে থেকে ভালও সময় উপভোগ করুন এবং তৈরি হন। পরিবারের সদস্যরা বিস্ফোরিত হতে পারে, যা আপনাকে পুরোপুরি অবাক করে দেবে। তবুও যে কোনও ব্যক্তিগত সমস্যা দ্রুত সমাধান করা উচিত, কারণ আপনার অন্তর্দৃষ্টি সম্পূর্ণভাবে কাজ করছে।

 

কর্কট : ২১ জুন – ২১ জুলাই
পুরনো পরিস্থিতির মধ্যেই থাকবেন। আপনি যাই বলুন বা করুন না কেন, ঘনিষ্ঠ সহযোগীরা এখনও অবহেলিত বা অপমানিত বোধ করবে। আপনাকে অবশ্যই বুঝতে হবে যে এই খারাপ অনুভূতিটি আপনার নিজের ব্যর্থতার চেয়ে তাদের নিজের হতাশার সঙ্গে বেশি জড়িত। বিচলিত হবেন না। সকলের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। 

 

সিংহ : ২২ জুলাই – ২১ আগষ্ট
যে গতিশীলতা বজায় রেখেছেন এবং পরিস্থিতির নিয়ন্ত্রণ বজায় রেখেছেন, সেক্ষেত্রে আপনাকে অবশ্যই উদ্যোগ নিতে হবে। কিছু বিষয়ে সতর্ক থাকুন। সহকর্মী বা অংশীদারদের বেশি দোষারোপ করবেন না। 

 

কন্যা : ২২ আগষ্ট – ২১ সেপ্টেম্বর 
নিজের ভাগ্যকে একটু হলেও পরিচালনা করুন। উচ্চাকাঙ্খা ভাল তবে সেই দিকে ঝুঁকি বাড়িয়ে তুলবেন না। পরীক্ষিত পরিকল্পনার সঙ্গে লেগে থাকুন। বিপর্যয়ে নিরাপদ পথ নির্ধারণ করুন। অবমাননা করবেন না। 

 

তুলা : ২২ সেপ্টেম্বর – ২২ অক্টোবর
সহযোগীদের থেকে সতর্ক থাকুন। ভয়ংকর পরিবেশ থেকে বিরত থাকুন। তাড়াহুড়ো করে সহানুভূতি প্রদান করবেন না। অন্তর্নিহিত সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করুন। আপনি যে কোর্সই বেছে নিন না কেন, দয়া করে সামঞ্জস্যপূর্ণ হোন।

 

বৃশ্চিক  : ২৩ অক্টোবর – ২১ নভেম্বর
কাজ থেকে আপনার সম্ভাব্য অনুপস্থিতিতেও, পেশাগত পরিবর্তন চলছে এবং কর্মীদের পরিবর্তনের অর্থ হল খুব শীঘ্রই আপনি নতুন সহকর্মীদের সঙ্গে কাজ করবেন। ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। পার্থিব উচ্চাকাঙ্ক্ষাগুলি পুনর্বিবেচনা করুন। কাছের মানুষকে ছাড়তে হতে পারে। 

 

ধনু : ২২ নভেম্বর – ২০ ডিসেম্বর
কর্মক্ষেত্রে এগিয়ে যান, নতুন ধারণার প্রয়োজন। ঘটনা পরিচালনা করার সিদ্ধান্ত নিন। পরিবর্তনের সময়, তাই অগ্রাধিকার স্থাপন করুন। 

 

মকর  : ২১ ডিসেম্বর – ১৯ জানুয়ারি
এখনই আপনার একটি আর্থিক সমস্যার সঠিক স্কেল এবং তার সুনির্দিষ্ট খরচ সম্পর্কে সচেতন হওয়া উচিত। কর্মক্ষেত্রে চিন্তা করুন। ভাল কাজের সিদ্ধান্ত নিন। 

 

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি 
ভাল সম্পর্ক বজায় রাখার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করুন। সুযোগগুলি তৈরি হওয়ার জন্য প্রস্তুত থাকুন। পটভূমির ক্রিয়াকলাপগুলি আপনার সুবিধার জন্য কাজ করছে, যা শীঘ্রই স্পষ্টভাবে স্পষ্ট হয়ে উঠবে। যত খারাপ অংশীদার হোক না কেন, নিজেকে সংযত রাখুন। 

 

মীন : ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ
পছন্দের বিষয় কঠোরতা অবলম্বন করুন। সংকল্প এবং দৃঢ়তার সঙ্গে সমস্ত কাজ করুন। নিজের অবস্থান বজায় রাখুন কারণ অংশীদাররা অনিশ্চিত হতে পারে।
 

ভাগ্য মেলান বিভাগের পাঠকপ্রিয় খবর