ঢাকা, ১৮ জুলাই বৃহস্পতিবার, ২০১৯ || ২ শ্রাবণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
২৯

প্রিয়জনও মুখ ফিরিয়ে নিতে পারে

প্রকাশিত: ২১:৩০ ৬ জুলাই ২০১৯  


জুলাই ২০১৯, শনিবার। এদিন জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

নিজের পারিবারিক সব কাজ সম্পাদনের চেষ্টা করুন। কর্মস্থলে পদস্থ প্রভাবশালীদের আনুকূল্যে আগের জটিল সমস্যার সমাধান করা সম্ভব হবে। টাকা-পয়সা লেনদেনে কাউকে সাক্ষী রাখুন। নৌপথে ভ্রমণে সতর্ক থাকুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

বৃত্তিমূলক শিক্ষার কারণেই কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। মানসিক অস্থিরতা নিরসনে আপনি যেকোনো ধরনের বিনোদন সাংস্কৃতিক অনুষ্ঠানে সম্পৃক্ত হতে পারেন। শিল্প সাহিত্যচর্চায় সম্মানিত হতে পারেন।

মিথুন : ২১ মে-২০ জুন

বন্ধুদের কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিতে পারে। উচ্চতর শিক্ষার জন্য বিদেশ যাত্রার সুযোগ সৃষ্টিও হতে পারে। বেকারদের চুক্তিভিত্তিক কাজে যোগ দেয়ার সুযোগ আসতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

প্রতিদ্বন্দ্বীদের সম্পর্কে সাবধান থাকুন। শারীরিক সমস্যার কারণে শুভ কোনো যোগ হাত ছাড়া হয়ে যেতে পারে। মানসিক অস্থিরতা নিরসনে নিজের কাজে আরও বেশি করে মনোযোগ দিন। উত্তেজনা পরিহার করে চলুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

প্রভাবশালী কারও সহায়তায় কর্মসংকটের সুরাহা হতে পারে। আগের কোনো অসমাপ্ত কাজ সমাপ্ত হতে পারে। নতুন করে প্রেমে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সাবধানে চলুন, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কর্মস্থলে বিশ্বস্ত কেউ বিশ্বাস ভঙ্গ করে আপনাকে বিপদে ফেলতে পারে। কাজকর্মে আপনার বদলির যোগ রয়েছে। আপনার বাড়িতে আত্মীয়স্বজনের সমাগম হতে পারে। আর্থিক ব্যয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কর্মস্থলের আর্থিক অবনতিতে চুক্তিভিত্তিক কর্মচারীদের থেকে দুশ্চিন্তা শুরু হতে পারে। প্রবাসীদের কারও কারও জন্য স্বদেশে অর্থলগ্নির সুযোগ সৃষ্টি হতে পারে। দূরের যাত্রায় অতিরিক্ত পানাহার সমস্যার সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

প্রভাবশালীদের সৃষ্ট কারণে কিছুটা সমস্যা আপনাকে মানসিক অস্থিরতায় ফেলতে পারে। আবার অন্যদিকে প্রিয়জনও আপনার উদাসীনতার জন্য মুখ ফিরিয়ে নিতে পারে। যদিও আর্থিক দিকে অগ্রগতির যোগ রয়েছে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

নতুন কোনো খবর অবশেষে আশাবাদী করে তুলতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। সম্পত্তি ভাগাভাগিতে আত্মীয়স্বজনের সঙ্গে মতবিরোধ থেকে সংঘর্ষের সূত্রপাতের সম্ভাবনা রয়েছে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

বয়স্ক আত্মীয়ের সহযোগিতায় পৈতৃক সম্পত্তি নিয়ে যে ঝামেলা রয়েছে তা সমাধান করা সহজ হবে। তবে এতে অন্য কাউকে নাক গলাতে দেয়া ঠিক হবে না। প্রিয়জনের স্বাস্থ্যের প্রতি নজর দিন। প্রেমের যোগাযোগে আনন্দ পাবেন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

ব্যবসায়িক কারণে দূরের যাত্রায় সুফল পাবেন। নিজের কাজে কাউকে নাক গলাতে দেবেন না। পদস্থ অথচ বিশ্বস্ত কেউ চুপিচুপি ক্ষতিকর কাজে লিপ্ত হতে পারে। যাত্রাপথে টেনশন করবেন না।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

নিজের কাজে কাউকেই হস্তক্ষেপ করতে দেয়া ঠিক হবে না। কোনো কারণে মনটা অস্থির হয়ে উঠতে পারে। কর্মস্থলে সহকর্মীদের ব্যাপারে সচেতন থাকুন। কেউ আপনার বিরুদ্ধাচরণ করতে পারে।