ঢাকা, ২১ এপ্রিল রোববার, ২০১৯ || ৮ বৈশাখ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
২৪

প্রেমিকার কাছ থেকে উপহার পাবেন

প্রকাশিত: ২১:৪৫ ৪ এপ্রিল ২০১৯  


টাইম মেশিনে চেপে একটু সময় ভ্রমণ করতে কার না ভালো লাগে? ভবিষ্যৎ দেখতে কার না সাধ হয়? আবার অনেক দূরের ভবিষ্যৎ জানা যদি নাও যায়, সকাল সকাল যদি জেনে নেওয়া যায়, সারাটা দিন কেমন যাবে? মন্দ হয় না তো।

তবে যে যাই বলুক, সারাদিনের ভালো থাকা, মন্দ থাকা কিন্তু মূলত নির্ভর করে নিজের ওপর। তাও জ্যোতিষ শাস্ত্র কী বলে, দেখতে তো ক্ষতি নেই। দেরি না করে ধোঁয়া ওঠা চা-এর কাপে চুমুক দিয়েই চোখ বুলিয়ে নিন চটপট।

মেষ- বুধ যোগাযোগের রাস্তা তৈরি করেছে। এক্ষেত্রে অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলুন। ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভ ভালো থাকবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গেছে।

বৃষ- অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভালো না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে। এর মধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন। প্রয়োজনে তাদের সঙ্গে থাকুন যারা স্বাভাবিকের তুলনায় কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। সারাদিন হিসেব করে থাকলেও বাজে খরচ থেকে রক্ষা পাবেন না। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

মিথুন- উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে স্থান আরও ভালো হবে। আজ কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি বন্ধ হতে পারে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভালো নয়। মায়ের শারীরিক অবনতি। আপনার গুরুত্ব বাড়বে। নিকটজনদের সঙ্গে প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ কার্যসিদ্ধি হবে কিনা।

কর্কট- অতিরিক্ত বন্ধুর কারণে বাড়িতে বিবাদ বৃদ্ধি। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা। পরিশ্রম করেও ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার বায়না পূরণে নাজেহাল হতে হবে। অনেক ক্ষেত্রেই অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন। এবার সেসব ভুলে ভবিষ্যতের পরিকল্পনা করুন। আসলে আপনি আপনার শুরুর সময়টা ভুলতে ভয় পাচ্ছেন।

সিংহ- মানসিক দিক থেকে কারও কাছে নিচু হতে হবে। ভালো কাজের পরিবর্তে বদনাম জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। আত্মীয় বিবাদ থেকে সাবধান থাকুন। সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন। তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতি মেনে নিতে হবে।

কন্যা- আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে। জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র সেরার সেরাটি দিতে সাহয্য করবে। পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে।

তুলা- অনেক বন্ধু বাড়িতে আসতে পারে। যারা বিবাহের কথা ভাবছেন, তারা কয়েকদিন অপেক্ষা করুন। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ।  সামাজিক যত অবহেলা রয়েছে তাও কেটে যেতে পারে। তবে সব প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে।

বৃশ্চিক- একটা সুন্দর রোমান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন। পরিবারের ছোট সদস্যদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে।

ধনু- পূর্বের চিন্তাগুলো সামনে আনতে সব বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভালো। এক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যয় হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লাভের আশায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য বাড়িতে অশান্তি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ হাতছাড়া হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে।

মকর- প্রেমিকার কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। বাড়তি খরচ থেকে সাবধান। অর্থ জমানোর ব্যাপারে নিজেকে সতর্ক থাকতে হবে। শিক্ষক, চিকিৎসক, রসায়ন বিদ্যার গবেষক জ্যোতির্বিদদের পক্ষে বছরটি বিশেষ শুভ। ব্যবসায়ীদের একটু সমস্যার সম্মুখীন হতে হবে।

কুম্ভ- পরিবার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই। বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে। ফলস্বরূপ অবস্থান আরও দৃঢ় হবে এক্ষেত্রে।

মীন- সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া থেকে সাবধান। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ। চাকরিতে উন্নতির যোগ দেখা যাচ্ছে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভালো কাটবে সব মিলিয়ে।