ঢাকা, ১২ ডিসেম্বর বৃহস্পতিবার, ২০১৯ || ২৮ অগ্রাহায়ণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৬৮

প্রেম ও রোমান্সের বিষয়ে মাথা ঠাণ্ডা রাখুন

প্রকাশিত: ২১:৪১ ৮ অক্টোবর ২০১৯  


৮ অক্টোবর, ২০১৯, মঙ্গলবার। এ দিনে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

 মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কর্মস্থলে পদস্থদের কাজে লাগানোর ব্যাপারে নতুন কোনো সিদ্ধান্ত নিলে ভালো করবেন। কারও কথায় বিশ্বাস স্থাপনের আগে বিষয়টি সম্পর্কে জেনে নিন তা ঠিক আছে কি না। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কারও ওপর নির্ভর করা বোকামি হবে। জমি ক্রয়ের ব্যাপারে আবশ্যিকভাবে গুরুজনদের মতামতকে অগ্রাধিকার দিন। কর্মস্থলে প্রভাবশালীদের আনুকূল্য পাওয়া সহজ হবে। দূরের যোগাযোগ সুফল বয়ে আনতে পারে।

মিথুন : ২১ মে-২০ জুন

ব্যবসায়ীদের জন্য দিনটি সতর্কতার। সামান্য কোনো কারণে প্রতিদ্বন্দ্বী আপনার সঙ্গে বিরোধে লিপ্ত হতে পারেন। কথাবার্তায় সংযমী মনোভাব বজায় রাখার চেষ্টা করুন। কর্মস্থলে নিজের কোনো শুভ সংবাদ পেতে পারেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কোনো কাজকেই অবহেলার দৃষ্টিতে দেখা ক্ষতির কারণ হতে পারে। একই সঙ্গে যত ছোটই হোক না কেন তাকে অবহেলা করা ঠিক হবে না। ব্যবসায়িক লেনদেন ও বৈদেশিক যোগাযোগ লাভজনক হয়ে উঠতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

সামাজিক, সাংস্কৃতিক ক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। প্রেমিকদের জন্য দিনটি আনন্দে কাটতে পারে। বিয়ের ব্যাপারে ধৈর্যশীল হোন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

বেসরকারি কর্মচারীদের জরুরি কাজগুলোর ব্যাপারে সতর্ক থাকতে হবে। অধীনস্থদের কারও ওপর নির্ভর করে বৈদেশিক ব্যবসায় হাত দেয়ার আগে যাচাই-বাছাই করে নিতে হবে। দূরের যাত্রা শুভ।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

ব্যাংকে বড় ধরনের ঋণ প্রাপ্তির ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। কর্মস্থলে অধস্তনদের সঙ্গে ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন। কোনো কাজেই অবহেলা করবেন না।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

দাপ্তরিক কাজে কাউকে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। ব্যাংক ঋণসহ যেকোনো ধরনের আর্থিক সাহায্য পাওয়ার সুযোগ সৃষ্টি হতে পারে। প্রেম ও রোমান্সের বিষয়ে মাথা ঠাণ্ডা রাখুন। দূরের যাত্রা শুভ।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

জমিজমা সংক্রান্ত যে কোনো ধরনের জটিলতা নিরসনে দলিল দস্তাবেজ নিজের হাতের কাছে রাখুন। নিজের কাজে অবহেলা অনেকটাই ক্ষতির কারণ হয়ে উঠতে পারে। কোনো কাজেই অবহেলা করা ঠিক হবে না।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

দিনের শুরুতেই জরুরি কোনো কাজে হাত দেয়া ঠিক হবে না। প্রয়োজনে প্রভাবশালী কারও সঙ্গে সমঝোতা করে নিতে পারেন। আপনার দৃশ্যমান সমস্যাগুলো সহজেই সমাধান করে নিতে পারেন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বন্ধুদের কারও সহায়তায় ক্ষতিগ্রস্ত ব্যবসায় নতুন করে প্রাণ সঞ্চার হতে পারে। উত্তেজনা পরিহার করে চলুন। চলমান ব্যবসার ব্যাপারে পূর্ব পরিকল্পনা বাস্তবায়নে নতুন করে উদ্যোগ নিন। দাপ্তরিক ঝামেলা বাড়তে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

বন্ধুদের সহযোগিতায় অনেক দিনের পুরনো কোনো পাওনা আদায়ে সুযোগ আসতে পারে। কৃষিবিষয়ক কোনো গবেষণা কাজে সাফল্য আসতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।