ঢাকা, ২০ আগস্ট মঙ্গলবার, ২০১৯ || ৫ ভাদ্র ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১৭৪

ব্যবসা ভালো হবে

প্রকাশিত: ২১:০০ ১০ ফেব্রুয়ারি ২০১৯  


সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। সঙ্গে দরকার ভাগ্য। এবার চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে সোমবার পূর্বাভাস:

মেষ: সকাল থেকে একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা রয়েছে। কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। বাড়তি কোনও খরচ হতে পারে। যেকোনও কারণে একটু অর্থ ব্যয় হতে পারে।

বৃষ: কোনও অশান্তি মারামারি অবধি যেতে পারে। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। কোনও নতুন বন্ধুর সঙ্গে দুরত্ব বাড়তে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণে অধিক ব্যয় হতে পারে।

মিথুন: ব্যবসায় কোনও ব্যক্তির উন্নতির সুযোগ আসতে পারে। শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে। যেকোনও দিক দিয়ে কিছু অর্থ আসতে পারে। স্নায়ুরোগও বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চিন্তা কিন্তু বাড়তে পারে।

কর্কট: ছোট কথা নিয়ে সংসারে বিবাদ বাধতে পারে। তীর্থ ভ্রমণের কোনও আলোচনা হতে পারে। তবে কোনও জরুরি কাজের দিকে না যাওয়াই ভালো হবে। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। বাড়তি কোনও কথা থেকে বিবাদ হতে পারে। মনে আশার সঞ্চয় হতে পারে। ব্যবসায় ভালো লাভ হাতছাড়া হতে পারে। বাড়িতে মানসিক আশান্তি বাড়তে পারে।

সিংহ: বেকারদের জন্য চাকুরির কোনও সন্ধান আসতে পারে। প্রেম ও প্রণয়ে মান বৃদ্ধি পেতে পারে। নীতির দিক দিয়ে কোনও কাজ কষ্ট দিতে পারে। ধর্ম ব্যপারে আগ্রহ বাড়তে পারে। বাড়িতে কোনও কাজের জন্য খরচও বাড়তে পারে। বিলাসীতার জন্য কোনও খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য কোনও মূল্য কিন্তু পাবেন না।

কন্যা: পেটের কোনও সমস্যার কারণে শরীরের অবনতি হতে পারে। আইনি কোনও কাজের দিকে বাধা আসতে পারে। অধিক কথা বলার জন্য কোনও বিবাদ বাধতে পারে। কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। প্রেমের ব্যপারে কোনও নতুন যোগাযোগ আসতে পারে।

তুলা: শক্তির অপপ্রয়োগ হতেও পারে। সকালের দিকে কোনও খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন হতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গানবাজনা নিয়ে যারা কাজ করেন তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে।

বৃশ্চিক: সকালের দিকে বাজে খাবারের জন্য পেটের সমস্যা বাড়তে পারে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ কিছুটা বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভালো কিছু ঘটতে পারে। চাকুরীর স্থানে কোনও উন্নতির যোগাযোগ হতে পারে। অযথা ব্যয় বাড়তেই পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে।

ধনু: শত্রুর কারণে কোনও কলহ বাধতে পারে। বিলাসীতার জন্য খরচও বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্টও পেতে পারেন। ব্যবসার দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহ ব্যপারে কোনও যোগাযোগ হতে পারে। কোনও বিপদ ঘনিয়ে আসতে পারে। কোনও আত্মীয়র সঙ্গেও বিবাদ হতে পারে।

মকর: ভালো কোনো গুরুর সন্ধান পেতে পারেন। সম্মান নষ্ট হওয়ার কিছুটা সম্ভাবনা রয়েছে। সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকুরীর জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ থাকবে। ভ্রমণে কোনও বাধা কিন্তু আসতে পারে।

কুম্ভ: ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক হতে পারে। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগও হতে পারে। দুপুরের পরে কিছু পাওনাও পেতে পারে। সম্পত্তির ব্যপারে কোনও চাপ বৃদ্ধি পেতে পারে। অপরের কোনও উপকারের জন্য কোনো খরচ বৃদ্ধি পাবে। ব্যবসার দিকে কিছুটা উন্নতি আসতে পারে।

মীন: আত্মীয়র সঙ্গে অশান্তিও মিটে যেতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধুও আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট বাড়তেই পারে। বুদ্ধির জোরে শত্রু জয়ও হতে পারে। ভাই বোনের মধ্যে সম্পত্তির ব্যপারে কোনও বিবাদ হতে পারে। সম্মান নিয়েও টানাটানি হতে পারে।