ঢাকা, ২২ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২০ || ৭ আশ্বিন ১৪২৭
good-food
৬০

সঙ্গী কতটা বিশ্বস্ত, রাশি মিলিয়ে চিনুন

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৫:৫৭ ১০ সেপ্টেম্বর ২০২০  

বিশ্বাসযোগ্যতা অর্জন করতে পারলে যে কারও কিংবা যেকোনও দলেই বিশ্বাসযোগ্য মানুষ হয়ে ওঠা যায়। তবে যে একবার বিশ্বাসযোগ্য হয়ে ওঠে, সে কোনও দিন বিশ্বাস ভঙ্গ করবে না-এমনটা ভাবা অন্যায়। তবে এমন কিছু মানুষ আছে যাদের বাইরে থেকে দেখলে মনে হয়, তাদের ওপর বিশ্বাস রাখা যায় না। অথচ পরবর্তীতে দেখা গেল তারাই সবচেয়ে বিশ্বাসযোগ্য। 

এবার আসা যাক প্রেম প্রসঙ্গে। এতে ভালোবাসা আর ধোঁকা দুই-ই আছে। আজ হয়তো দুজন খুব ভালো বন্ধু। এক বছর পর একে অপরকে ধোঁকা দেবে না-এরকম ভাবার কারণ নেই। তবে রাশি মিলিয়ে প্রেম করার কথা বলেন জ্যোতিষীরা। তাতে সম্পর্ক ভালো হয়। যদিও এ তথ্যের কোনও সত্যতা নেই। এবার দেখে নিন কোন রাশির জাতক কেমন প্রেমিক বা প্রেমিকা হয়।
মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

দুঃখের বিষয় হলো মেষ রাশির সব জাতকের মন-ই বড় বেশি উড়ু উড়ু। এরা সবসময় নতুন কিছু চ্যালেঞ্জ খোঁজে। এদের মধ্যে অ্যাডভেঞ্চারের নেশা অনেক বেশি থাকে। ফলে তারা বারবার সঙ্গী বদল করে। তাদের মধ্যে একরকম ক্যারিশমা থাকে। কিন্তু এদের উদ্ভাবনী শক্তি যেমন থাকে, তেমনই স্বার্থপর হয়। এরা নিজেদের সবচেয়ে বেশি ভালোবাসে।

বৃষ (২০ এপ্রিল-২০ মে)

এ রাশির জাতকেরা একটু বেশি ন্যাকা হয়। মানিয়ে গুছিয়ে চলতে সমস্যা করে। একটু বেশি আদর ভালোবাসে। অহংকার তো থাকেই। কিন্তু খুব সহজে প্রেম ছেড়ে যায় না এরা। বন্ধু ও পরিবারের পরামর্শ শোনে।
মিথুন (২১ মে-২০ জুন)

এ রাশির জাতকেরা খুব সুন্দর কথা বলতে পারে। সেই সঙ্গে গুছিয়ে কাজ করতে ভালোবাসে। বিশেষত যেকোনও পার্টির আয়োজন খুব ভালো করতে পারে এরা। এছাড়া যেকোনও কাজে খুব যত্নশীল হয়। কিন্তু মিথুনরা আসলে মিষ্টির ছুরি। এদের মধ্যে দুই রকম ব্যক্তিত্ব থাকে। কখন বিশ্বাসঘাতকতা করবে ধরাও যাবে না। মাত্র এক মিনিটের জন্য মনে হবে ভীষণ বিশ্বাসযোগ্য কেউ। কিন্তু আদৌতে এরা সেরকম হয় না। যেকোনও সময় বিপদে ফেলতে পারে।

কর্কট (২১ জুন-২২ জুলাই)

জীবনে ভরসাযোগ্য, অনুগত ও বিশ্বাসযোগ্য প্রেমিক/বন্ধু/বর/ স্ত্রী চান? তাহলে অবশ্যই কর্কট রাশির জাতকদের সঙ্গে প্রেম করুন। এ রাশির প্রেমিক বা প্রেমিকা মাত্রই দুর্দান্ত হয়। এরা যখন কোনও কথা দেই, সেই কথার ১০০ শতাংশ রক্ষা করে। এদের অনুভূতি ১০০ শতাংশ খাঁটি হয়। এছাড়া এ শ্রেণির লোকজন খুব সহজ সরল হয়। জটিল কিছু পছন্দ করে না। তাই এদের সঙ্গে প্রেম করলে নিজেও সৎ থাকার চেষ্টা করুন। সেই সঙ্গে পছন্দের ব্যক্তির সঙ্গে নিজেকে মেলানোর চেষ্টা করুন।

সিংহ (জুলাই ২৩-২২ আগস্ট)

এ রাশির জাতকরা খুবই উদার রোমান্টিক এবং সৃজনশীল মনের অধিকারী। নিজের কাজ নিয়ে থাকতে ভালোবাসে। কাউকে নকল করে চলার মতো মানসিকতা থাকে না। এছাড়া এরা খুবই বিশ্বাসযোগ্য। খুব ভালো নেতা হতে পারে।
কন্যা (২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর)

যেকোনও কিছুকেই এরা খুব যত্ন সহকারে দেখে। খুব মাটির মানুষ হয়। কিন্তু যদি দেখে বাকিরা তার দিকে সঠিক দৃষ্টি দিচ্ছে না বা তাদের মনোভাব অন্যরকম, তখন ওদের থেকে দূরে সরে আসতেও সময় নেয় না। এরা খুব সহজে নিজের কথা ঘুরিয়ে দিতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কিছু ক্ষেত্রে তুলা রাশির জাতকেরা বেশ বিশ্বাসযোগ্য হয়। মূলত বন্ধুত্বের ক্ষেত্রে। বন্ধুদের পাশে এরা সবসময় থাকে। কোনও কারণে যদি এ জাতের সঙ্গে ভালো বন্ধুত্ব হয়, তাহলে তা সারাজীবন থেকে যায়। তবে তাদের ইমোশন কনট্রোল করতে পারে না। দুম দাম খারাপ কথা বলে বসে। তবে এরা বাবা মায়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে। কিন্তু বিরোধ ও সংঘাত একদম পছন্দ করে না।
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

এ ঘরানার জাতকেরা খুব আবেগপ্রবণ। কিন্তু এরা বিশ্বাসঘাতকও হয়। কখন অনুগত হবে আর কখন হিংসে করবে বুঝতেও পারা যাবে না। এরা সবসময় সবাইকে নিজের অধিকারে রাখতে চায়। সেই অধিকার না পেলে হিংস্র মনোভাব পোষণ করে।
ধনু (নভেম্বর ২২-২১ ডিসেম্বর)

এ শ্রেণির জাতকেরা খুব তাড়াতাড়ি প্রেমে পড়ে। কিন্তু সেই প্রেম মোটেই বেশিদিন স্থায়ী হয় না। আজ কাউকে ভালো লাগলে কাল অন্যকে ভালো লাগে। এরা কখনও প্রতিশ্রুতি দিলে তা রাখতে পারে না। আর নিজের প্রয়োজনে খুবই বিশ্বাসঘাতক হয়।

মকর রাশি (ডিসেম্বর ২২-জানুয়ারি ১৯)

এ রাশির জাতকেরা খুবই অনুগত হয়। এছাড়া এরা খুব জেদি হয়। সহজে হার মানে না। কোনও কিছু করার সংকল্প নিলে তা করেই ছাড়ে। এছাড়া এরা খুব সহজে মানুষের সঙ্গে মিশতে পারে। সেই সম্পর্ক রক্ষাও করতে পারে। এদের প্রচুর পরিচিতি থাকে।
কুম্ভ রাশি (জানুয়ারি ২০-ফেব্রুয়ারি ১৮)

এরা মানুষ হিসেবে খুব ভালো হয়। মানুষকে কারণ ছাড়াই ভালোবাসে। তবে নিজেরা খুব বিভ্রান্ত হয়। সহজেই আনুগত্য স্বীকার করে। কিন্তু খারাপ মানুষদের এরা খুবই ঘৃণা করে। তাদের দোষ সবার সামনে ধরিয়ে দিতে মুহূর্তের জন্যও ভাবে না।

মীন (ফেব্রুয়ারি ১৯-মার্চ ২০)

এ রাশির জাতকেরা খুব সংবেদনশীল হয়। নিজের কল্পনার জগতে থাকতে ভালোবাসে। ভীষণ ভালো প্রেমিক এবং বন্ধু হতে পারে। এরা খুবই অনুগত আর বিশ্বস্ত হয়। সেই সঙ্গে সৃজনশীলও হয়।

ভাগ্য মেলান বিভাগের পাঠকপ্রিয় খবর