ঢাকা, ০৪ মার্চ সোমবার, ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০
good-food
৩১৮

হিরো আলমের বিতর্কিত মন্তব্যের জবাব দিলেন তাসরিফ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:৩৮ ১২ মার্চ ২০২৩  

ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত সংগীতশিল্পী তাসরিফ খান। তার অসুস্থতায় ফেসবুক লাইভে এসে বিতর্কিত মন্তব্য করেন আলোচিত ইউটিবার হিরো আলম। তবে এর জবাবে হিরো আলমের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন তাসরিফ।

 

শনিবার রাতে এক ফেসবুক লাইভে নিজের ফেসিয়াল প্যারালাইসিসের চিকিৎসার আপডেট জানান তাসরিফ। সেখানেই এক ফাঁকে জানান, হিরো আলম যে তাকে অভিশাপ দিয়েছেন তাতে কিছু মনে করেননি তিনি। বরং হিরো আলমের সৎসাহস, ডেডিকেশনের প্রতি শ্রদ্ধা জানান এই সংগীতশিল্পী।

 

হিরো আলমের উদ্দেশে তাসরিফ বলেন, আমি দেখেছি একটা লাইভে আপনি আমাকে অভিশাপ দিয়েছেন। আপনার অভিশাপ দেওয়া নিয়ে আমি কিছুই মনে করিনি। আমার একটা জায়গায় কথা, আপনি বলেছেন— চাঁদপুরে কোনো একটা কনসার্টে আমার যাওয়ার কথা ছিল, যেখানে আপনারও আসার কথা ছিল। আমি নাকি বলেছি, আপনি আসলে আমি যাব না! এই যে তথ্যটা আপনাকে যেই দিয়েছে বা মনগড়া তথ্যই হোক, এটা একটা ভুল কথা।

 

তিনি আরও বলেন, আপনাকে আমি জানাতে চাই, যেসব কাজ আপনি করেন, আপনার যে সৎসাহস এবং আপনার যে ডেডিকেশন-এফোর্ট, সেটাকে আমি অনেক রেসপেক্ট করি। আমরা অনেক সময় অনেকের কথা শুনে অনেক সময় ভেঙে পড়ি, কিন্তু আপনার থেকে এই জিনিসটা মনে হয় আমার নিজেরও শেখার আছে। সো আপনার জায়গাটা আমার কাছে রেসপেক্টের জায়গা।

 

কণ্ঠশিল্পী আরও বলেন, তার মানে এই নয় যে, আপনি যে কাজই করেন সেটা আমি সাপোর্ট করি। যেই কাজগুলো মনে করি আপনার কাছ থেকে শেখার আছে, সেই কাজগুলোকে আমি অবশ্যই সাপোর্ট করি এবং আপনাকে রেসপেক্ট করি। আপনি আমাকে অভিশাপ দিয়েছেন সেটাতে আমি কিছুই মনে করিনি, তবে আপনি আপনার ভেতর ভুল ধারণাটা রাখবেন না দয়া করে। আপনি যদি কষ্ট পেয়ে থাকেন আমার কোনো কথায়-যেটা আমি বলিনি, তাও যদি পেয়ে থাকেন আমাকে আপনি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

সেলিব্রেটি বিভাগের পাঠকপ্রিয় খবর