ঢাকা, ০৬ আগস্ট বৃহস্পতিবার, ২০২০ || ২২ শ্রাবণ ১৪২৭
good-food
১২২

বাবার ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৯:২২ ২২ ফেব্রুয়ারি ২০২০  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে ছোট বোন শেখ রেহানা ও কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে সঙ্গে নিয়ে সেলফি তুলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) শিল্পকলা একাডেমিতে বাঙালির স্বাধীনতা আন্দোলনের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে আয়োজিত প্রদর্শনী ঘুরতে আসেন প্রধানমন্ত্রী। এসময় চিত্রপ্রদর্শনী পরিদর্শনের এক ফাঁকে বঙ্গবন্ধুকন্যা এই সেলফি তোলেন। তাদের হাস্যোজ্জ্বল সেলফি তোলার মুহূর্ত ফ্রেমবন্দি করেন এবিএম আখতারুজ্জামান।

সেলফি তোলার সেই ছবি প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস রানা তার ফেসবুকে পোস্ট দিয়েছেন। প্রধানমন্ত্রীর এই সেলফি তোলার ছবিটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।


 
ফেসবুক পোষ্টে ইমরুল কায়েস লিখেছেন, আজ সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে জাতির পিতার প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে ছোট বোন শেখ রেহানা, কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে সঙ্গে নিয়ে সেলফি তুলছেন ডিজিটাল বাংলাদেশের রূপকার, প্রযুক্তিবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছবির নিচে অনেকেই শ্রদ্ধা আর ভালোবাসা জানিয়ে কমেন্ট করেছেন। একজন লিখেছেন ‘অসাধারণ মুহূর্ত।

আরেকজন লিখেছেন, ‘অতি অসাধারণ একটি মুহূর্ত এবং দারুন একটি ছবি।’ একজন কমেন্ট করেছেন, ‘ বাংলাদেশের সোনালী অতীত, বর্তমান ও ভবিষ্যৎ।’