ঢাকা, ২৭ নভেম্বর শনিবার, ২০২১ || ১৩ অগ্রাহায়ণ ১৪২৮
good-food
৬২

যে প্রেমে পড়েছেন রাকুল

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:২৫ ৪ নভেম্বর ২০২১  

বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত রাকুলপ্রীত সিং শুধু পর্দায় দুরন্ত অভিনয়ই করেন তাই নয়, প্রায়ই ফ্যাশন ফটোশ্যুটের জন্য নানান সুন্দর সুন্দর ছবি ইন্টারনেটে দেখতে পাওয়া যায়। রাকুলের সর্টোরিয়াল সেন্স সকলের মন কেড়ে নেয়। ভারতীয় পোশাকের পাশাপাশি পশ্চিমী স্টাইলেও তিনি স্বাচ্ছন্দ্য।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাল রঙের অসাধারণ প্যান্টস্যুট পরিহিত গ্ল্যামারাস রাকুলের অন্য রূপ নজরে পড়েছে। ইন্সটাগ্রাম প্রোফাইলে ছবি পোস্ট করার পর ফ্যাশনদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন এই নায়িকা। ফ্যাশন ডিজাইনার রীতি রাহুল শাহের স্টানিং প্যান্টস্যুটটি বেছে নিয়েছিলেন রাকুল। লাল ক্রপড টপ, লালা প্যান্ট , ড্রামাটিক হাতা-সহ লাল ব্লেজার। এই ছিল রাকুলের ফ্যাশনেবল পোশাক। তবে এই সুন্দর প্যান্টস্যুটের সঙ্গে মামানসই ব্লেজারের হাতের অংশটিই নজরকাড়া। সম্পূর্ণ ফুলহাতা হলেও কবজির কাছে ব্লেজারের কাফ পর্যন্ত ফোলা রয়েছে।

 

ইন্সটাগ্রামে ছবি পোস্ট করার পর ক্যাপশনে রাকুল লিখেছেন, প্রতিটি মেয়ের জন্যএকটি লাল রঙের ছোঁয়া থাকে। পোশাকটি ডিজাইনার রীতি রাহুল শাহ তৈরি করেছেন। পুরুষ ও মহিলাদের জন্য অসাধারণ কালেকশন রয়েছে তাঁর। পোশাকের সঙ্গে রয়েছে মানানসই কানের দুল। রাজেশ তুলসিয়ানি ফাইন জুয়েলারির থেকে স্টেটমেন্ট সিলভার কানের দুল ছিল এই লুকের জন্য সেরা ও উপযুক্তও বটে। ক্লাসিক সিলভার ও সাদা স্টিলেটোয় স্টাইলিশ ও ফ্যাশনেবল লুকের জন্য একদম পারফেক্ট।

 

পোশাক তো হল, এবার দেখা যাক মেকআপের দিকে। গোটা ফটোশ্যুটের জন্য যুক্ত ছিলেন ফ্যাশন স্টাইলিস্ট আংশিকা ভার্মা, তানাজফাতিমা এম.চারানিয়া এবং প্রাচি আইদাসানি। রাকুলের এই সুন্দর লুকের পিছনে রয়েছে মেকআপ আর্টিস্ট সেলিম সাইয়িদ এবং হেয়ার স্টাইলিস্ট আলিয়া শেখের হাত। মিনিম্যাল মেকআপ লুক বর্তমানে সবচেয়ে বেশি ট্রেন্ডিং। ন্যুড আইশ্যাডো, মাস্কারা, কনট্যুরড চিকস, উজ্জ্বল লাল লিপস্টিকেই ফ্যাশন দুনিয়ায় নিজের প্রভাব বিস্তার করেছেন এই অভিনেত্রী।