ঢাকা, ২৩ অক্টোবর শুক্রবার, ২০২০ || ৮ কার্তিক ১৪২৭
good-food
১১৫

অ্যাপল প্রেমীদের অপেক্ষার পালা শেষ, এলো আইফোন ১২

মোঃ হাসিবুল ইসলাম (শান্ত)

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:১৬ ১৩ অক্টোবর ২০২০  

রাতেই ঘোষনা আসছে নতুন আইফোনের

রাতেই ঘোষনা আসছে নতুন আইফোনের

অ্যাপল প্রেমীদের  বহুল প্রতিক্ষীতআইফোন ১২মঙ্গলবার লঞ্চ করা হচ্ছে। তবে এবারের লঞ্চ প্রোগ্রামটি হবে এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ।এ অনুষ্ঠান উপলক্ষে অতিথিদের হাই স্পিডলেখা আমন্ত্রণপত্র দেওয়া হয়েছে এই হাই স্পিডলেখা আমন্ত্রণপত্রের মাধ্যমে ফাইভজির গতিকে স্বাগত জানাচ্ছে অ্যাপল।

 

ভার্চুয়াল অনুষ্ঠানটিতে  আইফোন ১২ সিরিজের আনুষ্ঠানিক ঘোষণা দেবে অ্যাপল। এই অনুষ্ঠানকে ঘিরে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক আগ্রহ দেখাচ্ছেন অ্যাপল ভক্তরা। 

 

ইভেন্ট টি প্রচারিত হবে অ্যাপল পার্ক থেকে,  প্রচারিত ইভেন্টটি দেখা যাবে অ্যাপল ডটকম (apple.com) ওয়েবসাইটে। যা  বাংলাদেশ সময় রাত ১১টায় শুরু হবে।

 

বিভিন্ন মাধ্যমে জানা গেছে, মোট চারটি মডেলের আইফোন আনবে অ্যাপল। নতুন আইফোনের মডেলগুলোর নাম-আইফোন ১২, আইফোন ১২ মিনি, আইফোন ১২ প্রো আইফোন ১২ প্রো ম্যাক্স। তবে এই ফোনগুলোর দাম কেমন হবে তা জানতে হলে অপেক্ষা করতে হবে ইভেন্ত পর্যন্ত।

 

এই বিভিন্ন মডেলের আইফোন গুলোর পার্থক্য থাকবে পর্দার সাইজে।  এর  মধ্যে আইফোন ১২ ১২ মিনি হতে পারে যথাক্রমে . . ইঞ্চি মাপের। এবং  প্রো মডেল দুটি . ইঞ্চি . ইঞ্চি মাপের হতে পারে। আইফোন ১২ মডেলে ডুয়েল ক্যামেরা সেটআপ প্রো মডেলের তিন ক্যামেরা সেটআপ থাকতে পারে। আইফোন ১২ প্রো ম্যাক্স মডেলটিতে ৫জি নেটওয়ার্ক সুবিধা থাকতে পারে।