ঢাকা, ১৪ জুলাই রোববার, ২০২৪ || ৩০ আষাঢ় ১৪৩১
good-food
৪০

কোটি টাকা পারিশ্রমিক হাঁকালেন শাকিব

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:৫১ ৬ জুলাই ২০২৪  

ঢালিউডের সবচেয়ে বড় তারকার নাম শাকিব খান। দুই যুগেররও বেশি সময় ধরে তিনি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে আসছেন এককভাবে। বাংলাদেশের সিনেমায় ঈদ বা যে কোন বড় উৎসব মানেই শাকিব খানের সিনেমা। সাম্প্রতিক সময়ে শাকিব অভিনীত সিনেমাগুলো বক্স অফিসে সাফল্য পেয়েছে। ফলে তাকে নিয়ে বেড়েছে নির্মাতাদের সিনেমা নির্মাণের আগ্রহ। কিন্তু চিন্তার বিষয় হলো শাকিব এতো সাফল্যের পরেও কমিয়ে এনেছেন তার সিনেমার সংখ্যা। বর্তমানে বছরে তিনি ২-৩টির বেশি সিনেমা হাতে নিচ্ছেন না। বেছে বেছে ভালো গল্পের কাজকেই প্রাধান্য দিচ্ছেন।

 

শোনা গেছে নিজের পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন এই ঢালিউড সুপারস্টার। আগে সিনেমাপ্রতি ৪০-৫০ লাখ পারিশ্রমিক নিলেও প্রিয়তমা সিনেমার পর থেকে ১ কোটি টাকা পারিশ্রমিক হাঁকাচ্ছেন এ তারকা। জানা যায় রাজকুমার সিনেমার জন্য শাকিব পারিশ্রমিক নিয়েছেন ১ কোটি টাকা। তবে নায়কের ঘনিষ্ঠসূত্রে জানা গেছে পরবর্তী সিনেমাতে শাকিব তার পারিশ্রমিক আরো বাড়াতে পারেন। আগামী সিনেমাতে তিনি ২ কোটি টাকা পারিশ্রমিক নিতে পারেন বলে মনে করা হচ্ছে। 

 

প্রথমে প্রিয়তমা তারপর তুফান পরপর দুটি ব্লকব্লাস্টার সিনেমা উপহার দেয়ার পর নিজের কাজের প্রতি আরো বেশি মনোযোগী হয়েছেন শাকিব খান। ফলে তাকে সিনেমায় নিতে নির্মাতাদের গুনতে হচ্ছে মোটা অঙ্কের অর্থ। জানা গেছে, তুফান সিনেমাটি ইতোমধ্যে ২০ কোটির বেশি টাকা আয় করেছে। আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়া না হলেও বিগত বছরের মধ্যে তুফানই যে হতে চলেছে দেশের সিনেমা ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি আয় করা সিনেমা, সেটি বলছেন অনেকেই।

 

 

সুতরাং সবকিছু মিলিয়ে পরবর্তী সিনেমাতে পারিশ্রমিক বাড়িয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন শাকিব। যদিও আগে থেকেই ঢালিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া তারকা শাকিব খান। সেই পারিশ্রমিক আরো বাড়িয়ে তিনি নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর