ঢাকা, ১৯ মে রোববার, ২০১৯ || ৫ জ্যৈষ্ঠ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
২০৩

সাড়ে ৩ হাজার টাকায় ম্যাক্সিমাসের নতুন ফোরজি মোবাইল

প্রকাশিত: ২২:১৪ ১১ ডিসেম্বর ২০১৮  


ম্যাক্সিমাসের সঙ্গে যৌথভাবে কো-ব্র্যান্ডেড দুটি হ্যান্ডসেট (ম্যাক্সিমাস ডি৭ ও ম্যাক্সিমাস পি৭) নিয়ে এসেছে মোবাইল অপারেটর গ্রামীণফোন

মোবাইল অপারেটরটির দাবি, হ্যান্ডসেট দুটির মধ্যে ডি৭ মডেলটি দেশের সবচেয়ে কমদামি ফোরজি হ্যান্ডসেট। ফোনটির মূল্য তিন হাজার ৪৯৯ টাকা।

৪ ইঞ্চি ডিসপ্লের ম্যাক্সিমাস ডি৭ স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী জিপিএস। ফোনটিতে রয়েছে ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর সঙ্গে ৮ গিগাবাইটের ইন্টার্নাল মেমোরি। ডুয়াল সিমের ফোরজি মডেলের ফোনটিতে রয়েছে ১ গিগাবাইট র‍্যাম। ফোনটির সামনে রয়েছে ২ মেগাপিক্সেল ও পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।

ম্যাক্সিমাস পি৭ ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে (সানলাইট অ্যাডাপশন), সঙ্গে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা। ১ গিগাবাইট র‍্যামের এ ফোনটিতে রয়েছে ৮ গিগাবাইট ইন্টার্নাল মেমোরি। অ্যান্ড্রয়েড ৮.১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমের ম্যাক্সিমাস পি৭ এ রয়েছে ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর। ফোনটির বাজারমূল্য চার হাজার ৬৯৯ টাকা।

কো-ব্র্যান্ডেড নতুন এই দুই হ্যান্ডসেটের বিষয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান জানান, ক্রেতাদের কাছে ডিজিটাল উন্নয়নের সুবিধা পৌঁছে দিতে সাশ্রয়ী কো-ব্র্যান্ডেড এ স্মার্টফোনগুলো নিয়ে এসেছে গ্রামীণফোন।

গ্রামীণফোন গ্রাহকরা ফোন দুটি ক্রয়ে পাবেন বিনামূল্যে ৮ জিবি ইন্টারনেট, যেখানে তারা ৪ জিবি ফোরজি ফ্রি ইন্টারনেট পাবেন এবং সাত দিনের মেয়াদে ৪ জিবি ইন্টারনেট পাবেন প্রথম বারের মতো বায়োস্কোপ স্ট্রিমিংয়ের জন্য। এ ছাড়া আরও বেশ কিছু সুবিধাও রয়েছে।


এই বিভাগের আরো খবর