ঢাকা, ২০ এপ্রিল মঙ্গলবার, ২০২১ || ৬ বৈশাখ ১৪২৮
good-food
৭৩

বিয়ে করে গা ঢাকা দিয়েছেন পপি!

লাইফ টিভি 24

প্রকাশিত: ০৯:২০ ২৫ মার্চ ২০২১  

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পপির খোঁজ পাওয়া যাচ্ছে না। গণমাধ্যমকর্মীদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন অনেকদিন ধরেই, বন্ধ করে ফেলেছেন ব্যবহৃত সিমকার্ড। গেল বছরেও ফেসবুকে নিয়মিত ছিলেন এ নায়িকা। সেখানেও নেই এখন। ডিসেম্বরের ২৩ তারিখের পর থেকে আর ফেসবুকে তার কোনো পোস্ট নেই।

সর্বশেষ ফেসবুক পোস্টে পপি লিখেছিলেন, ‘স্বপ্ন দেখতে দেখতে হঠাৎ, তুমি এসে হাজির, অন্ধকারে ভালোবাসার ঝলকানি!’ পপির এই পোস্ট নিয়েও শুরু হয় গুঞ্জন।


 
শোনা যায় পপি বিয়ে করে রাজধানীর বারিধারা ডিওএইচএসের বাসায় উঠেছেন। এরমধ্যে আবার শোনা গেল, সেই সংসারে ভাঙনের খবর। বারিধারা ডিওএইচএস থেকে পপি চলে গেছেন বনশ্রীতে। এসবই মিডিয়ার পাড়া-মহল্লায় ভেসে বেড়ানো খবর।

করোনাভাইরাসের কারণে দীর্ঘ সময় শোবিজ থেকে দূরে ছিলেন পপি। সেই বিরতি ভেঙে তিনি কাজে ফেরেন রাজু আলীম ও মাসুমা তানির যৌথ পরিচালনায় ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি সিনেমা দিয়ে। শুটিংও করেন কিছুদিন। কিন্তু তারপরেই সব বন্ধ। কোথাও নেই পপি।


 
এরই মধ্যে উৎসুক অনেকে পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি বাবা-মায়ের সঙ্গে থাকছেন না। এজন্য তার বিয়ের গুঞ্জনটি আরও ডালপালা মেলেছে। অনেকেই বলছেন, বিয়ে করেছেন বলেই নিজেকে আড়ালে নিয়ে গেছেন পপি। গণমাধ্যমকর্মী থেকে শুরু করে অনেক চিত্রনির্মাতারাও দাবি করছেন, গোপনে সংসার পেতেছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী।

এদিকে পপির একটি ঘনিষ্ঠ সূত্র মতে, নায়িকা এখন ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন। তাই কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। এমনকি কোনো ধরনের কাজও করছেন না তিনি। খুব দ্রুতই হয়তো তিনি নিজের সম্পর্ক কিংবা বিয়ে নিয়ে ঘোষণাও দেবেন।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর