ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১
good-food
৯৪৭

রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে অবাধ-নিরপেক্ষ নির্বাচন চাইবেন ড. কামাল

লাইফ টিভি 24

প্রকাশিত: ১১:১৬ ১৫ ডিসেম্বর ২০১৮  

প্রবীণ রাজনীতিক ও আইনজীবী  ড. কামাল হোসেন। 

প্রবীণ রাজনীতিক ও আইনজীবী ড. কামাল হোসেন। 

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি  প্রবীণ রাজনীতিক ও আইনজীবী  ড. কামাল হোসেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে চান ।

ঐক্যফ্রন্টের নেতাদের সমন্বয়ে গঠিত ১০ সদস্যের একটি প্রতিনিধিদলসহ ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাতে আগ্রহী বলে রাষ্ট্রপতির দপ্তরে একটি চিঠি পাঠিয়েছেন।

বিএনপির চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার স্বাক্ষরিত চিঠিটি ১৩ ডিসেম্বর বঙ্গভবনে রাষ্ট্রপতির দপ্তরে পাঠানো হয়েছে বলে জান গেছে। বিএনপির মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন।

বিএনপির একটি বিশেষ সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ-নিরপেক্ষ করতে বিরোধী রাজনৈতিক জোটের প্রার্থী, নেতা-কর্মীদের ওপর হামলা, মামলা ও হয়রানি বন্ধের জন্য মহামান্য রাষ্ট্রপতির সাক্ষাৎ চাইছেন তাঁরা। এ ছাড়া সাম্প্রতিক সময়ে নির্বাচনী তফসিল ঘোষণা থেকে শুরু করে এখনো পর্যন্ত বিরোধী দলের নেতাদের বিরুদ্ধে যেসব মামলা-হামলা হয়েছে, সে সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করে প্রতিকার চাইবেন।

এদিকে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি  প্রবীণ রাজনীতিক ও আইনজীবী  ড. কামাল হোসেন সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিককে ''খামোশ'' বলে মিডিয়া ও স্যোসাল মিডিয়ায় বেশ আলোচিত ও সমালোচিত হচ্ছেন। যা নির্বাচনের আগে নেতিবাচক আচরণ বলে বিশেষজ্ঞরা মনে করছেন। যা ভোটের রাজনীতিতে প্রাভাব ফেলবে বলেও তারা মনে করছেন।   

ভোটের সব খবর বিভাগের পাঠকপ্রিয় খবর