ঢাকা, ২৫ আগস্ট রোববার, ২০১৯ || ৯ ভাদ্র ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১৭০

চ্যাম্পিয়ন স্বামীর সাক্ষাৎকার নিলেন স্ত্রী (ভিডিও)

প্রকাশিত: ২১:৩৫ ২১ মে ২০১৯  


রোমাঞ্চকর, উত্তেজনাকর, শ্বাসরুদ্ধকর কিংবা রুদ্ধশ্বাস, যা-ই বলেন না কেন; তা-ই যেন কম বলা হবে। সেরকমই এক ফাইনাল জিতে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ানস। ফাইনালি লড়াইয়ে চেন্নাই সুপার কিংসকে ১ রানে হারিয়ে রেকর্ড চারবার শিরোপা জিতেছে রোহিত শর্মা বাহিনী।

গ্যালারি থেকে গোটা ম্যাচে রোহিত ও তার দলকে সমর্থন জানিয়ে গেছেন স্ত্রী রিতিকা সাজদে ও একমাত্র কন্যা সামাইরা। জয়ের পর বিজয়োল্লাসে মেতে ওঠেন নীল জার্সিধারীরা। ম্যাচ শেষে মাঠে নেমে আসেন রিতিকা-সামাইরাও। সতীর্থদের পর মেয়ের সঙ্গে একপ্রস্থ উৎসব সারেন রোহিত। পরে স্ত্রীকে সাক্ষাৎকার দেন তিনি। ইতিমধ্যে যা তুমুল আলোড়ন তুলেছে।

শুরুতেই রোহিতের কাছে রিতিকা জানতে চান, মুম্বাইয়ের হয়ে চতুর্থ শিরোপা জিতলে সামাইরার সামনে। কেমন লাগছে? জবাবে কাপ্তান বলেন, অবশ্যই এটা বিশেষ কিছু। তবে শুধু মেয়ে নয়, তোমার সামনেও শিরোপা জিতলাম। তবে সামাইরার সামনে জেতা এটাই প্রথম ট্রফি। প্রায় প্রতি ম্যাচেই সে খেলা দেখতে এসেছে। আমি অনেক খুশি।

আতঙ্কে আমি শেষ ওভার দেখতে পারিনি। যেন দম বন্ধ হয়ে আসছিল। তোমার কি অবস্থা ছিল? জানতে চাইলে রোহিত বলেন, আমি না দেখে থাকতে পারিনি। আমাকে দেখতেই হয়েছে। মাত্র ৯-১০ রান লাগতো। তবে আমাদের চ্যাম্পিয়ন বোলার ছিল লাসিথ মালিঙ্গা। গতবার এ স্থানে আমাদের বোলার ছিল মিচেল জনসন।

সাক্ষাৎকারের শেষদিকে স্বামীকে অভিনন্দন জানান রিতিকা। স্ত্রীকে ধন্যবাদ জানাতেও ভোলেননি রোহিত। পরে তাদের মজার কথোপকথনের ভিডিওটি নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করে আইপিএল কর্তৃপক্ষ। মুহূর্তেই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। নেটিজেনদের মতে, এটিই আইপিএল ফাইনালের সেরা রোমান্টিক মুহূর্ত।

 


এই বিভাগের আরো খবর