ঢাকা, ১৭ জুলাই বুধবার, ২০১৯ || ১ শ্রাবণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৩০৯

ফেসবুক সেলিব্রেটি হওয়ার সহজ কৌশল

প্রকাশিত: ২২:১৯ ১১ ডিসেম্বর ২০১৮  


সবাই যেখানে একমত হবে সেখানে আপনাকে অবশ্যই দ্বিমত পোষণ করতে হবে। অন্যথায় সহজে আলোচনায় আসতে পারবেন না।

ভুলেও ইনবক্সে কেউ মেসেজ করলে তার রিপ্লাই দিতে যাবেন না। এতে আপনি যে প্রচুর ব্যস্ত একজন লোক এটাই ধরে নিবে মানুষ।

দুই দিন পর পর আজ এত জনকে  ব্লক করলাম কিংবা আজ থেকে শুরু করব আনফ্রেন্ড মিশন এইটাইপের স্ট্যাটাস দিতে হবে। এতে জনমনে আপনাকে নিয়ে আতঙ্ক সৃষ্টি হবে।

লাইক পান আর না পান আপনার নিজের নামে একটা ফেসবুক পেইজ খুলে নিবেন। কারণ এটাই আজকাল ফেসবুক সেলিব্রেটিদের ঐতিহ্যের ধারক বাহক!

ফ্রান্স, ওক্কা, গাইছ, বাডি, হাবি এইটাইপের বেশকিছু অদ্ভুত শব্দের মানে আপনাকে শিখে নিতে হবে। কারণ ফেসবুক সেলিব্রেটিদের সচরাচরই এই ধরনের শব্দ ব্যবহার করতে দেখা যায়।

দৈনিক গড়ে কমপক্ষে ৮-১০টা সেলফি আপনাকে আপলোড করতে হবে। আর যেসব জায়গায় সেলফি তুলবেন সে জায়গাগুলো অবশ্যই একটু আনকমন হতে হবে। যেমন ধরুন পাবলিক টয়লেট!

কোথাও যাওয়ার আগে, যাওয়ার পরে এবং ফিরে আসার পরে আপনাকে অবশ্যই স্ট্যাটাসের মাধ্যমে সব জানাতে হবে। কারণ আপনি কোথায় কী করছেন তা মিনিটে মিনিটে সবাইকে জানানোর প্রয়োজন আছে।

আজকে বারাক ওবামা আপনাকে ডিনারে ডাকছে, ক্যাটরিনা কাইফ আপনাকে নিয়ে শপিংয়ে যাওয়ার বায়না ধরছে এইটাইপের চাপাবাজিমূলক স্ট্যাটাস দেওয়ার মনমানুষিকতা অবশ্যই আপনার থাকতে হবে।

চেকইন দেওয়ার অভ্যাস আপনার আছে তো? না থাকলে আজই অভ্যাস করে নিন। কারণ আপনাকে প্রতিদিন নানান জায়গায় চেকইন দিয়ে ফেসবুকের সবাইকে দেখাতে হবে। হোক না আপনি ঘরের কোনায় বসে আছেন। কিন্তু চেকইন দিবেন ফ্যান্টাসি কিংডম কিংবা নন্দনে ঘুরতে গেছেন।