ঢাকা, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ || ৫ ফাল্গুন ১৪২৫

পরীক্ষামূলক

LifeTv24 :: লাইফ টিভি 24
৩৫

বিশ্ব ইজতেমা ১৫-১৮ ফেব্রুয়ারি

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০১৯  


ঢাকার উপকণ্ঠে টঙ্গীর তুরাগ নদীর তীরে আসছে ১৫ থেকে ১৮ ফেব্রুয়ারি চারদিনব্যাপী বিশ্ব ইজতেমা হবে। মঙ্গলবার ধর্ম মন্ত্রণালয়ে সভায় তাবলিগ-জামাতের বিবাদমান দুই পক্ষের মুরব্বিরা এ বিষয়ে যৌথ সিদ্ধান্তে পৌঁছেছেন।

সিদ্ধান্ত অনুযায়ী, চলতি বছরের বিশ্ব ইজতেমার প্রথম দুই দিন (১৫ ও ১৬ ফেব্রুয়ারি) তাবলিগের মুরব্বি মাওলানা মো. যুবায়ের তত্ত্বাবধানে পরিচালিত হবে। পরের দুই দিন (১৭ ও ১৮ ফেব্রুয়ারি) ইজতেমার কার্যক্রম পরিচালিত হবে সৈয়দ ওয়াসিফুল ইসলামের তত্ত্বাবধানে।

সভায় সভাপতিত্ব করেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ। এদিন সন্ধ্যা পৌনে ৬টায় মন্ত্রণালয়ে নিজের দফতরে সংবাদ ব্রিফিংয়ে তিনি এসব তথ্য জানান।

প্রতিমন্ত্রী বলেন, সবার সহযোগিতায় এ বছর আমরা অত্যন্ত সুন্দর ও সৃশৃঙ্খলভাবে বিশ্ব ইজতেমার আয়োজন করতে সক্ষম হব। ইনশাআল্লাহ। এ সময় দাওয়াতে তাবলিগের সব পর্যায়ের সাথী, দেশবাসী, মিডিয়াসহ সবার সহযোগিতা তিনি কামনা করেন।

সভায় সিদ্ধান্ত হয়, বিশ্ব ইজতেমা সুষ্ঠু, সুন্দর ও সুশৃঙ্খলভাবে অনুষ্ঠানের লক্ষে কেউ কারও বিরুদ্ধে উসকানি ও নিন্দামূলক কোনো বক্তব্য ও বিবৃতি প্রদান করবেন না। দাওয়াতে তাবলিগের ঐতিহ্য অনুসরণ করে ইসলামের খেদমতে সবাই মিলে-মিশে কাজ করবেন।


এই বিভাগের আরো খবর