ঢাকা, ১৯ জুন বুধবার, ২০২৪ || ৫ আষাঢ় ১৪৩১
good-food
২৫২২

ভারত-পাক সমকামী যুগলের বিয়ে ভাঙলো

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৫:১৩ ২৭ মার্চ ২০২৪  

ভারতের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার অঞ্জলি চক্র এবং পাকিস্তানের সুফি মালিক তাদের সম্পর্কের সমাপ্তি ঘোষণা করেছেন।  উভয়েই আমেরিকায় থাকেন। এই সমকামী যুগলের বিয়ে হবার কথা ছিল। দক্ষিণ এশীয় সংস্কৃতির প্রাণবন্ত উদযাপনের জন্য ২০১৯ সালে ভাইরাল হওয়া এই যুগল, ইনস্টাগ্রামে তাদের বিচ্ছেদের খবর ভাগ করেছেন। কারণ হিসাবে সুফির পক্ষ থেকে বিশ্বাসভঙ্গের অভিযোগ তুলেছেন অঞ্জলি।

 

দেশ -সীমানার গন্ডি অতিক্রম করে  অঞ্জলি এবং সুফির যাত্রা শুরু হয়েছিল পাঁচ বছর আগে, তারা সাংস্কৃতিক নিয়মের তোয়াক্কা না করে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন। বিচ্ছেদের এক বছর আগে তার বাগদান পর্ব সম্পন্ন হয়েছিল। সুফি নিউ ইয়র্কের আইকনিক এম্পায়ার স্টেট বিল্ডিং-এ অঞ্জলিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, এই রঙিন মুহূর্তটি  তারা আনন্দের সাথে তাদের অনুগামীদের সাথে একটি ভিডিও পোস্টের মাধ্যমে শেয়ার করেছিলেন।

 

কিন্তু সুখের স্বপ্নটি হঠাৎ ভেঙে  যায় যখন সুফি তাদের বিয়ের কয়েক সপ্তাহ আগে অঞ্জলির সাথে প্রতারণার কথা স্বীকার করে। সুফি তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, আমাদের বিয়ের কয়েক সপ্তাহ আগে আমি তার (অঞ্জলি) সাথে প্রতারণা করে  ভুল করেছি। আমি তাকে ভীষণভাবে আঘাত করেছি ।

সেলিব্রেটি বিভাগের পাঠকপ্রিয় খবর