ঢাকা, ১০ এপ্রিল শুক্রবার, ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
good-food
৬০

সাংবাদিক আরিফুলকে `ডিসির তুলে নেয়ার ঘটনা` তদন্ত হচ্ছে

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:৫৭ ১৪ মার্চ ২০২০  

জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন জানিয়েছেন, মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযানে সাংবাদিক আরিফুল ইসলামকে মোবাইল কোর্টের মাধ্যমে সাজার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আরিফুল অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি। 
এ প্রসঙ্গে শনিবার প্রতিমন্ত্রী বলেন, আমি রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলামকে তদন্তের দায়িত্ব দিয়েছি। উনি ইতিমধ্যে একজন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুড়িগ্রামে পাঠিয়েছেন। আগামী ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত রিপোর্ট আসবে। তা দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, শুক্রবার বাড়িতে অভিযান চালিয়ে ধরে নিয়ে সাংবাদিক আরিফুলকে এক বছরের কারাদণ্ড দেন জেলা প্রশাসনের মোবাইল কোর্ট।
এ সাংবাদিক দাবি করেন, ওই দিন মধ্যরাতে জেলা প্রশাসনের লোকজন তার বাড়িতে গিয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকেন। পরে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে যায়। এরপর বাড়িতে ‘আধা বোতল মদ ও দেড়শ গ্রাম গাঁজা’ পাওয়ার ঘটনায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে কারাদণ্ড দেয়।
তবে সাংবাদিক আরিফের সহকর্মী ও পরিবারের দাবি, একটি পুকুর সংস্কার নিয়ে পত্রিকায় প্রতিবেদন করায় জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন ক্ষিপ্ত হয়ে তাকে ফাঁসিয়েছেন।