ঢাকা, ২৯ জানুয়ারি বুধবার, ২০২০ || ১৫ মাঘ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
খায়ের ফের ক্র্যাবের সভাপতি, সম্পাদক বিকু

খায়ের ফের ক্র্যাবের সভাপতি, সম্পাদক বিকু

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি-২০২০ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আবুল খায়ের ও আসাদুজ্জামান বিকু। সভাপতি পদে আবুল খায়ের ১৪৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন। একই পদে অপর প্রার্থী ইসারফ হোসেন ইসা ১১০ ভোট পেয়েছেন।

০৩:৪১ পিএম, ১ জানুয়ারি ২০২০ বুধবার

থার্টি ফার্স্ট নাইট কোনও হুমকি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

থার্টি ফার্স্ট নাইট কোনও হুমকি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

থার্টি ফার্স্ট নাইটে আনন্দ করতে গিয়ে বেশি বাড়াবাড়ি না করার অনুরোধ জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশেন (ক্র্যাবের) বার্ষিক সাধারণ সভায় এ কথা বলেন তিনি। নিরাপত্তা নিয়ে কোনো ধরনের হুমকি নেই বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় তিনি আনন্দ করতে গিয়ে বেশি বাড়াবাড়ি না করার অনুরোধ জানান।

০৪:০৬ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৯ সোমবার

সাংবাদিক খাশোগি হত্যায় সৌদিতে ৫ জনের মৃত্যুদণ্ড

সাংবাদিক খাশোগি হত্যায় সৌদিতে ৫ জনের মৃত্যুদণ্ড

তুরস্কের সৌদি কনস্যুলেটে সাংবাদিক জামাল খাশোগি হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন সৌদি আরবের একটি আদালত। আর ৩ জনকে ২৪ বছর করে কারাদণ্ড দেয়া হয়েছে।

০৮:১৫ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৯ সোমবার

সাংবা‌দিক আজাদ হোসেন সুমন আর নেই

সাংবা‌দিক আজাদ হোসেন সুমন আর নেই

কৃতি সাংবাদিক আজাদ হোসেন সুমন আর নেই। মঙ্গলবার ১৭ ডিসেম্বর রাত ৮টা ৪০ মিনিট দৈনিক বাংলাদেশের খবরের সিনিয়র রিপোর্টার ও ডিআরইউ সাবেক নেতা আজাদ হোসেন সুমন রাজধানীর নিউরোসায়েন্সেস হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। 

১১:১৪ এএম, ১৮ ডিসেম্বর ২০১৯ বুধবার

দ্বিতীয় বছরে পদার্পণ লাইফটিভি’র
পাঠক-দর্শকদের ভালোবাসায় সিক্ত

দ্বিতীয় বছরে পদার্পণ লাইফটিভি’র

পাঠক-দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়ে এক বছর পূর্ণ করলো লাইফস্টাইল নিয়ে জনপ্রিয় ডিজিটাল মিডিয়া লাইফটিভি  ( www.lifetv24.com ) । 
 

০১:০৩ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

বাংলাদেশেও গণমাধ্যম ঝুঁকিতে আছে

বাংলাদেশেও গণমাধ্যম ঝুঁকিতে আছে

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও গণমাধ্যম ঝুঁকিতে আছে। অনুসন্ধানী সাংবাদিকতার ক্ষেত্রে এই ঝুঁকি বেশি। তবুও সাংবাদিকদের সাহসের সঙ্গে এগিয়ে যেতে হবে।

০৭:২০ পিএম, ১২ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ নিয়ে কর্মশালা

নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ নিয়ে কর্মশালা

রিপন দাস, বগুড়া : বগুড়ায় নারী ও কন্যা শিশুর প্রতি জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও প্রতিকারের লক্ষ্যে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষ্যে গণমাধ্যম কর্মীদের সাথে  কর্মশালা অনুষ্ঠিত হয়।
শনিবার সকাল ১০টায় শহরের রেড চিলি হোটেলের হলরুমে এ কর্মশালায় নারী ও কন্যা শিশুর প্রতি সামাজিকভাবে নানা ধরণের নির্যাতন বিষয়ে আলোচনা করা হয়। আলোচনায় উঠে আসে পরিবারের পাশাপাশি ঘরের বাইরেও নারীদের বৈষম্যহীনতা ও নিরাপত্তা নিয়ে। নারীর অধিকার সুরক্ষা এবং লিগ্যাল এইড এর মাধ্যমে নারীদের স

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বগুড়ায় নারী ও কন্যা শিশুর প্রতি জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও প্রতিকারের লক্ষ্যে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে কর্মশালা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

০৯:৫৩ পিএম, ৭ ডিসেম্বর ২০১৯ শনিবার

অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন শুরু আগামী সপ্তাহে

অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন শুরু আগামী সপ্তাহে

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকার আগামী সপ্তাহ থেকে অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন শুরু করার সিদ্ধান্ত নিয়েছে।

০৭:০৭ পিএম, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নয়া সভাপতি আজাদ, রিয়াজ সম্পাদক

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নয়া সভাপতি আজাদ, রিয়াজ সম্পাদক

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আগামী এক বছরের জন্য সভাপতি নির্বাচিত হলেন রফিকুল ইসলাম আজাদ। সাধারণ সম্পাদক হয়েছেন রিয়াজ চৌধুরী। রফিকুল ইসলাম আজাদ ভোট পেয়েছেন ৫৫০টি। নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহনেওয়াজ দুলাল পেয়েছেন ৪৮৯ ভোট। এছাড়া রাজু আহমেদ ১৯৩ ভোট, শরিফুল ইসলাম (বিলু) ৭৫ ভোট এবং শামসুল হক বসুনিয়া ৩ ভোট পেয়েছেন।  সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন নুরুল ইসলাম হাসিব, রিয়াজ চৌধুরী ও শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল)। এদের মধ্যে রিয়াজ চৌধুরী ৫৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার থেকে দুই ভোট কম বা ৫৬৫ পেয়েছেন নুরুল ইসলাম হাসিব। এ পদের আর এক প্রার্থী শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল) পেয়েছেন ১৮৩ ভোট।

১০:২৪ পিএম, ৩০ নভেম্বর ২০১৯ শনিবার

ব্যক্তিস্বার্থে পত্রিকা বের করার অসুস্থ প্রতিযোগিতা রাজনীতিকদের

ব্যক্তিস্বার্থে পত্রিকা বের করার অসুস্থ প্রতিযোগিতা রাজনীতিকদের

দেশের গণমাধ্যমের স্বাধীনতা নেই, এমন অভিযোগ রাজনৈতিক উদ্দেশে করা হয়। এ দাবি করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বললেন, বাংলাদেশে পত্রিকার সংখ্যা, টেলিভিশনের সংখ্যা অনেক বেশি। প্রতিদিন রাতে টকশোতে যে ভাষায় সমালোচনা করা হয়, তা কোনও দেশেই হয় না। যারা স্বাধীনতা নেই বলেন, তারা রাজনৈতিক উদ্দেশে বলেন। বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন হলে রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা-র নতুন কমিটির অভিষেক ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় ও আঞ্চলিক পর্যায়ে রাজনীতিবিদদের বিভিন্ন পত্রিকা বের করার প্রবণতাকে রাজনীতির জন্য খারাপ উল্লেখ করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, স্থানীয়ভাবে দেখি, যে সবারই একটা করে পত্রিকা আছে। খোঁজ নিয়ে দেখবেন বাংলাদেশের রাজনীতিবিদের প্রায় সবারই একটা করে উপজেলা ও জেলা পর্যায়ে পত্রিকা আছে। অন্ততপক্ষে একটি অনলাইন পত্রিকা রয়েছে। আমার মনে হয়, এটি একটি অসুস্থ প্রতিযোগিতা।

১১:২১ পিএম, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

‘প্রস্তাবিত সম্প্রচার আইন সাংবাদিকদের চাকরির সুরক্ষা দেবে’

‘প্রস্তাবিত সম্প্রচার আইন সাংবাদিকদের চাকরির সুরক্ষা দেবে’

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রস্তাবিত ‘সম্প্রচার আইন’ ব্রডকাস্ট মিডিয়ার সাংবাদিক ও কর্মীদের আইনী সুরক্ষা দেবে। অসুন আমরা টেলিভিশন শিল্পকে রক্ষার জন্য একসঙ্গে কাজ করি।

০৮:২৭ পিএম, ২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

সাংবাদিক মনসুরের মরদেহ উদ্ধার

সাংবাদিক মনসুরের মরদেহ উদ্ধার

বাংলা ট্রিবিউনের সাব এডিটর (সহ-সম্পাদক) মনসুর আলীর (৩৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনশ্রীর ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে রাত দুইটার দিকে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। মনসুর আলীর বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করে ঢাকায় এসে সরাসরি সাংবাদিকতায় যুক্ত হোন

১১:৫১ এএম, ১৭ নভেম্বর ২০১৯ রোববার

চাকরি হারানোর ভয় জেঁকে বসেছে গণমাধ্যমে

চাকরি হারানোর ভয় জেঁকে বসেছে গণমাধ্যমে

বাংলাদেশের গণমাধ্যমে সংকট গভীর হচ্ছে। এ মাধ্যমে কর্মরত অনেক কর্মীই সেটা স্বীকার করেছেন।সেই প্রেক্ষাপটে চাকরি হারানোর ভীতি তৈরি হয়েছে তাদের। কিন্তু কেন এ সংকট? এ নিয়ে চলছে নানা বিশ্লেষণ।
৬ মাস আগে একটি বেসরকারি টেলিভিশনের সংবাদ বিভাগ থেকে চাকরি হারিয়েছেন তনুশ্রী রায়। এখনও চাকরি পাননি তিনি। ইলেকট্রনিক মিডিয়া, সংবাদপত্র কিংবা অনলাইন-বিভিন্ন শাখায় চাকরি খুঁজতে গিয়ে প্রতিষ্ঠানগুলোর অর্থনৈতিক সংকটের কথা শুনতে হচ্ছে তাকে।
তনুশ্রী যে টেলিভিশনে কাজ করতেন, সেই বেসরকারি চ্যানেলের সংবাদ বিভাগেই বেশি ছাঁটাই করা হয়েছে। গত এপ্রিল মাসে তাকেসহ ৩২ জনকে বিদায় করে দেয় প্রতিষ্ঠানটি। তিনি বলেন, অর্থনৈতিক সমস্যার কথা জানিয়ে টিভি চ্যানেলটির পক্ষ থেকে তাদের পদত্যাগ করতে বলা হয়েছিল।

০৮:৫৪ পিএম, ৩১ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

যে ১০ কারণে প্রেমিক-প্রেমিকা হিসেবে সাংবাদিকরাই সেরা

যে ১০ কারণে প্রেমিক-প্রেমিকা হিসেবে সাংবাদিকরাই সেরা

সাংবাদিকদের সঙ্গে প্রেম করা সুখকর নয়। এ পেশার লোকদের পকেট খালি থাকে। সবসময় কাজ নিয়ে মেতে থাকে। কথাগুলো নেহাত মিথ্যা নয়। কিন্তু তাই বলে তাদের সঙ্গে প্রেম করা যায় না। এ কথা পুরোপুরি ভিত্তিহীন।
আসলে সাংবাদিকদের সঙ্গে প্রেম করা লাভজনক। প্রেমিক বা প্রেমিকা হিসেবে অন্য যেকোনো পেশার পার্টনারের চেয়ে যোজন যোজন এগিয়ে তারা। জেনে নিন নেপথ্য কারণ-
১. পেশার খাতিরে চরকার মতো ঘুরেন সাংবাদিকরা। তাই শহরের অলিগলিতে কোথায় কী আছে- সব থাকে নখদর্পণে। এ কারণে তাদের সঙ্গে প্রেম মানে জীবনে আনন্দ আর ফুর্তির প্রাচুর্য্য। ঘুরতে, আড্ডা দিতে কোনও সমস্যা হয় না।

০৯:২৯ পিএম, ১৭ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

নতুন ওয়েজ বোর্ডে চাকরিচ্যুতির উস্কানি
সাংবাদিকদের নিবন্ধন দরকার

নতুন ওয়েজ বোর্ডে চাকরিচ্যুতির উস্কানি

আইনজীবীদের মত সাংবাদিকদেরও নিবন্ধন থাকা দরকার। আইনজীবীরা যেভাবে বার কাউন্সিলে নিবন্ধন নেন, তেমনই প্রেস কাউন্সিল সাংবাদিকদের নিবন্ধন দিতে পারে। শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ‘গণমাধ্যমের বিদ্যমান সঙ্কট ও সাংবাদিকদের স্বার্থ সুরক্ষা’ শীর্ষক গোলটেবিল আলোচনায় উঠে আসে এ প্রস্তাব।

সংবাদপত্র ও বার্তা সংস্থার কর্মীদের জন্য নবম ওয়েজ বোর্ড রোয়েদাদ সাংবাদিক ও কর্মচারিদের স্বার্থের অনুকুলে নয় বলে সাংবাদিক নেতারা অবিলম্বে তা সংশোধনের দাবি জানান। আলোচকরা বলেন, নতুন ওয়েজ বোর্ড রোয়েদাদে সংবাদমাধ্যম মালিকদের স্বার্থ সংরক্ষণের পাশাপশি তাদেরকে চাকুরিচ্যুতির প্রতি উস্কানি দেয়া হয়েছে। এতে গণমাধ্যমে অসন্তোষ ছড়িয়ে পড়েছে, উদ্বেগ-উৎকন্ঠা বিরাজ করছে। এরইমধ্যে, বেশ কয়েকটি গণমাধ্যমে ঢালাও চাকরিচ্যুতি ও ছাঁটাই শুরু হয়েছে।

১১:১০ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার

নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণায় প্রধানমন্ত্রীকে বিএফইউজের ধন্যবাদ

নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণায় প্রধানমন্ত্রীকে বিএফইউজের ধন্যবাদ

সরকার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে  বংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)।

কিন্তু একটি গ্র্যাচুয়িটি কমিয়ে দেয়া, সাংবাদিকদের আয়কর প্রদান করা, বাড়িভাড়া কমিয়ে দেয়া এবং ওয়েজবোর্ড রোয়েদাদ পর্যায়ক্রমে বাস্তবায়নের কথা রোয়েদাদে সুপারিশ আকারে থাকায় সাংবাদিক সমাজে হতাশা দেখা দিয়েছে। 

০৭:৫৩ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯ সোমবার

ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে হাসিনা
দ্য মাদার অব হিউম্যানিটি

ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে হাসিনা

বাংলাদেশের প্রধানমন্ত্রীকে নিয়ে প্রচ্ছদ প্রতিবেদন করেছে নেদারল্যান্ডসভিত্তিক ‘ডিপ্লোম্যাট ম্যাগাজিন’। তাদের চলতি সংখ্যার শিরোনাম  :  ‘শেখ হাসিনা - দ্য মাদার অব হিউম্যানিটি’। 

নেদারল্যান্ডসের হেগে এক অনুষ্ঠানে ম্যাগাজিনের চলতি সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়।

০৭:১৭ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯ রোববার

শি জিনপিংয়ের পরিবার নিয়ে খবর, দেশছাড়া সাংবাদিক

শি জিনপিংয়ের পরিবার নিয়ে খবর, দেশছাড়া সাংবাদিক

চীনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের পরিবার নিয়ে খবর প্রকাশ করায় মার্কিন সংবাদপত্র ওয়াল স্ট্রিট জার্নালের এক সাংবাদিককে দেশছাড়া করা হয়েছে

০৯:২৬ পিএম, ৩১ আগস্ট ২০১৯ শনিবার

সাংবাদিক সুইটের অকাল মৃত্যু

সাংবাদিক সুইটের অকাল মৃত্যু

মাত্র ৩৭ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক ইমতিয়ার ফেরদৌস সুইট। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি  (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

 

০১:৫৫ পিএম, ১৫ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

সাংবাদিক মুশফিককে পাওয়া গেল সুনামগঞ্জে

সাংবাদিক মুশফিককে পাওয়া গেল সুনামগঞ্জে

মোহনা টিভির জ্যেষ্ঠ প্রতিবেদক মুশফিকুর রহমানকে উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (৬ আগস্ট) ভোরে সুনামগঞ্জ সদর উপজেলার গোবিন্দপুর এলাকার একটি মসজিদের সামনে থেকে তাঁকে উদ্ধার করে পুলিশ।
গেল শনিবার (৩ আগস্ট) সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন মুশফিক।

১১:৩৭ এএম, ৬ আগস্ট ২০১৯ মঙ্গলবার

জনকণ্ঠ ছাড়লেন স্বদেশ রায়

জনকণ্ঠ ছাড়লেন স্বদেশ রায়

দীর্ঘদিন সংবাদপত্রে কাজ করার পর এবার নতুন চ্যালেঞ্জ নিয়ে মাল্টিমিডিয়ার জগতে প্রবেশ করছেন একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক ও কলামিস্ট স্বদেশ রায়। ১৫ বছরের চাকরিস্থল জনকণ্ঠ ছেড়ে দিয়েছেন। তিনি বলেন, বরাবরই আমি চ্যালেঞ্জ পছন্দ করি। এখন নিউমিডিয়ার সময়। আমি একটি মাল্টিমিডিয়ার সঙ্গে যুক্ত হচ্ছি।

১১:৪০ পিএম, ২৮ জুলাই ২০১৯ রোববার

ফাল্গুনী হামিদ সভাপতি, সাধারন সম্পাদক বাবু
বাচসাস নির্বাচন

ফাল্গুনী হামিদ সভাপতি, সাধারন সম্পাদক বাবু

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সংগঠনের (বাচসাস) সভাপতি নির্বাচিত হলেন ফাল্গুনী হামিদ। সাধারণ সম্পাদক হয়েছেন কামরুজ্জামান বাবু।  শুক্রবার সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচনে তারা জয়ী হন। জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোট হয়। সারারাত ভোট গণনা শেষে শনিবার সকালে ফল প্রকাশ করা হয়েছে।

১২:২৩ পিএম, ২৭ জুলাই ২০১৯ শনিবার

যারা পদ্মা সেতু চায়নি তারাই গুজব ছড়িয়েছে: তথ্যমন্ত্রী

যারা পদ্মা সেতু চায়নি তারাই গুজব ছড়িয়েছে: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পদ্মা সেতু যারা চায়নি তারাই গুজব ছড়িয়েছে।। তিনি বলেন, পদ্মা সেতুতে শিশু বলি দিতে হবে, এই গুজব ছড়ানোর পর কতগুলো নিরীহ প্রাণকে হত্যা করা হয়েছে! যারা এগুলো ঘটিয়েছে, সবগুলো হত্যাকাণ্ড যারা করেছে, তারা সবাই হত্যা মামলার আসামি। সরকার তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করছে।

০৪:৩৭ পিএম, ২৪ জুলাই ২০১৯ বুধবার

মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই

মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই

মিডিয়া ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মুহাম্মদ জাহাঙ্গীর  মঙ্গলবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃতু্যকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। 

১১:১৯ এএম, ১০ জুলাই ২০১৯ বুধবার