ঢাকা, ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার, ২০২১ || ১২ ফাল্গুন ১৪২৭
good-food
১৩১

করোনায় তরুণ সাংবাদিক আফজালের মৃত্যু

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৯:১০ ২১ জানুয়ারি ২০২১  

ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার বিজেসির নির্বাহী কমিটির সদস্য চ্যানেল নাইনের সাবেক প্রতিবেদক আফজাল মোহাম্মদ আর নেই। করোনায় আক্রান্ত হয়ে আজ বিকেল ৪টায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিউট ও হাসপাতালে তার মৃত্য হয় ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহির রাজিউন)। মৃত্যুকালে বয়স হয়েছিলো মাত্র ৩১।

 

পরিবার সূত্রে জানা গেছে, করোনা পজিটিভ হওয়ার পর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিউট ও হাসপাতালে ভর্তি করা হয় আফজালকে। সেখানে দুদিন পর হার্ট অ্যাটাক হয় তার। এরপর চিকিৎসকরা তাকে আইসিইউতে নেয়। সেখানে দীর্ঘ ১৩ দিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে বৃহস্পতিবার বিকেলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন। 

 

সাংবাদিক আফজাল চ্যানেল নাইনের রিপোর্টার হিসেবে সাংবাদিকতায় আসেন। পরে তিনি বিজেসিতে গবেষণা বিভাগে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে অবিবাহিত। ঢাকা রিপোর্টার্স ইউনিটি ও রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সদস্য। পরিববারে দুই ভাই বোনের মধ্যে সবার ছোট অকালে চলে যাওয়া এই সাংবাদিক।

সাংবাদিক আফজালের মৃত্যুতে রেলপথ মন্ত্রী এ্যাড: নুরুল ইসলাম সুজন গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। 

 

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোরসালীন নোমানী সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, রংপুর বিভাগ সমিতির সভাপতি মাকসুদার রহমান, নর্থবেঙ্গল জার্নালিষ্ট ফোমার এর সভাপতি মোদাব্বের হোসেন ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন গভীর শোক প্রকাশ করেছেন। 

 

রাত আটটায় জানাজা শেষে আফজালের মরদেহ পঞ্চগড়ে নেয়া হবে। সেখানে  পঞ্চগড় জেলার ধামর ইউনিয়নে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।