ঢাকা, ১৭ অক্টোবর বৃহস্পতিবার, ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৭৫

ক্যানসারে আক্রান্ত এন্ড্রু কিশোর

প্রকাশিত: ১৮:৪৯ ২২ সেপ্টেম্বর ২০১৯  


বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত। তিনি সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তার সঙ্গে আছেন স্ত্রী ও চিকিৎসা সমন্বয়ক কণ্ঠশিল্পী জাহাঙ্গীর। 
গতকাল থেকে এন্ড্রু কিশোরের ক্যানসারের চিকিৎসা শুরু হয়েছে। তাকে এখন কেমোথেরাপি দেয়া হচ্ছে। 
ব্যক্তিগত প্রয়োজনে সিঙ্গাপুর অবস্থান করছেন চিত্রনায়ক ওমর সানি। হাসপাতালে এন্ড্রু কিশোরকে দেখতে যান তিনি। এরপর নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে কয়েকটি ছবি পোস্ট করেন। 
ক্যাপশনে ওমর সানি লিখেছেন, সিঙ্গাপুরে আসলাম দাদার সঙ্গে দেখা হবে না? এন্ড্রু কিশোর অনেক কথা বললেন। তার কেমো শুরু হয়েছে।১৮টা লাগবে আর সময় লাগবে তিন মাস। সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন দাদা।
গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। বেশ কিছুদিন ধরে কিডনি ও হরমোনজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। এ কারণে তার ওজন হ্রাসসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। এড্রেনাল গ্লান্ডও বড় হয়ে গিয়েছিল। তবে সঠিক রোগ নির্নয় করা যাচ্ছিল না। অবশেষে সিঙ্গাপুরে বায়োপসি রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকেরা নিশ্চিত হন, গায়কের শরীরে বাসা বেঁধেছে প্রাণঘাতী ক্যানসার। 
সিঙ্গাপুর যাওয়ার আগে গত ৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে এন্ড্রু কিশোরকে ডাকেন। এসময় তার শারীরিক সমস্যার খোঁজ নেন তিনি। পরে এ গুণী শিল্পীর হাতে ১০ লাখ টাকার অনুদান চেক তুলে দেন সরকার প্রধান।