ঢাকা, ২৬ জুন বুধবার, ২০১৯ || ১৩ আষাঢ় ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৩৮

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির নতুন কমিটি

প্রকাশিত: ২৩:১৩ ১ জুন ২০১৯  


সময় টেলিভিশনের এস এম হাসান শাফায়েতকে সভাপতি ও দৈনিক সময়ের আলোর সাব্বির আহমেদকে সাধারণ সম্পাদক করে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।


২৩ মে বিকেলে রাজধানীর মহাখালীর একটি রেস্টুরেন্টে ১৫ সদস্য বিশিষ্ট্য এ কমিটি ঘোষণা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য। এ সময় তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও এশিয়ান টেলিভিশনের হেড অব প্রোডিউসার রফিকুল ইসলাম রলি এবং চ্যানেল টুয়েন্টি ফোরের শাহরিয়ার আরিফ উপস্থিতি ছিলেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি শামিম হোসেন শিশির (২৪ লাইভ নিউজ পেপার ডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক রাফিয়া আহমেদ (বাংলাদেশ প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক মো. আল-আমিন মাসুদ (আমাদের সময়), অর্থ সম্পাদক মো. আবু নাসের (বাংলা নবকন্ঠ), দপ্তর সম্পাদক আহমেদ ফেরদাউস খান (আমার সংবাদ), প্রচার সম্পাদক ফখরুল ইসলাম ফাহিম (এশিয়ান টিভি), প্রশিক্ষণ ও সাংস্কৃতিক সম্পাদক আল ইমরান (টাইম নিউজ বিডি.নেট), শিক্ষা ও সাহিত্য সম্পাদক হয়েছেন মাহবুব হাসান রিপন (প্রথম প্রহর.কম), আপ্যায়ন সম্পাদক হয়েছেন আরিফুর রহমান (ভোরের ডাক), কার্যনির্বাহী সদস্য-১ রাশেদ মামুন (ডেইলি বাংলাদেশ), কার্যনির্বাহী সদস্য-২ তাওসিফ মাইমুন (দৈনিক সংবাদচর্চা), কার্যনির্বাহী সদস্য-৩ মো. রাকিব মোরতাজা (দৈনিক সংবাদ) ও কার্যনির্বাহী সদস্য-৪ মো. রিদয় আলম (বিডি ২৪ লাইভ.কম )।