ঢাকা, ২১ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২১ || ৬ আশ্বিন ১৪২৮
good-food
২১৪

তোফায়েল আহমেদের শারীরিক অবস্থা স্থিতিশীল

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:০৯ ৪ সেপ্টেম্বর ২০২১  

ভারতে চিকিৎসাধীন দেশের বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। ভারতের হরিয়ানার গুরগাঁওয়ে মেদান্ত মাল্টি সুপার স্পেশালিটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি।

 

হাসপাতালটির নিউরোলজি বিভাগের প্রধান ডা. অরুণ গার্গের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন তোফায়েল আহমেদ। ডা. অরুণ গার্গ গতকাল গণমাধ্যমকে জানিয়েছেন, তোফায়েল আহমেদের অবস্থা স্থিতিশীল। পর্যবেক্ষণের জন্য তাকে আইসিইউতে রাখা হয়েছে। কিছু পরীক্ষা-নীরিক্ষার পর তাকে কেবিনে পাঠানোর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

 

উল্লেখ্য গত ৩০ আগস্ট মৃদু স্ট্রোক করেন তোফায়েল আহমেদ। সেসময় তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ৩ সেপ্টেম্বর তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ভারতের রাজধানী দিল্লিতে নিয়ে যাওয়া হয়।

 

এদিকে নয়াদিল্লিতে বাংলাদেশের হাইকমিশনার মুহাম্মদ ইমরান হাসপাতালে বরেন্য এই রাজনীতিবিদকে দেখতে যান। তিনি তার চিকিৎসা সম্পর্কে খোঁজখবর নেন।

 

৭৭ বছর বয়সী রাজনীতিবিদ তোফায়েল আহমেদ পাঁচবারের সংসদ সদস্য। ছিলেন বেশ কয়েক দফা মন্ত্রী। বর্তমানে তিনি দলের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।