ঢাকা, ২২ আগস্ট বৃহস্পতিবার, ২০১৯ || ৭ ভাদ্র ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১০৮

বরিশালে বাস-মাহেন্দ্র সংঘর্ষে কলেজছাত্রীসহ নিহত ৬

প্রকাশিত: ১৮:২৩ ২২ মার্চ ২০১৯  


বরিশালের বাবুগঞ্জে বাস মাহেন্দ্রর সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। শিশুসহ আরও চারজন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার তেতুঁলতলা এলাকার বরিশাল-বানারীপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই মাহেন্দ্র যাত্রী।

নিহতরা হলেন বরিশালের কাশিপুর গণপাড়ার বাসিন্দা ইদ্রিস খানের ছেলে মাহেন্দ্র চালক সোহেল খান (২৫), যাত্রী নগরীর এনছাফ আলীর ছেলে খোকন মিয়া (৪০), বাকেরগঞ্জের দাড়িয়ালের ইউনুস সিকদারের ছেলে মানিক সিকদার (৩০), ঝালকাঠির বাসিন্দা সরকারি বিএম কলেজের শিক্ষার্থী শীলা হালদার (২৪) এবং বাবুগঞ্জের মাধবপাশার পারভিন বেগম (৩৫) মেহেরুন্নেছা বেগম (৫৫)

আহত তাইয়ুম (), আব্দুল্লাহ (), তন্নী (১৫) দুলাল হাওলাদারকে (৩০) বরিশাল শেরেই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে। তাইয়ুম তন্নী নিহত পারভিন বেগমের সন্তান এবং আব্দুল্লাহ নিহত মেহেরুন্নেছার নাতি।

বরিশাল বিমানবন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, বানারীপাড়া থেকে বরিশালগামী দুর্জয় পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী মাহেন্দ্রর মুখোমুখি সংষর্ষ হয়। এসময় মাহেন্দ্রর ১০ যাত্রী আহত হন।

তিনি বলেন, হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকেরা তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজনের মৃত্যু হয়।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানিয়েছেন, এ ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.নূরুজ্জামানকে প্রধান করে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

বরিশাল মহানগর পুলিশের কমিশনার মোশাররফ হোসেন বলেন, ঘটনার কারণ চিহ্নিত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এরই মধ্যে পুলিশ বাদী হয়ে বিমানবন্দর থানায় দুর্জয় পরিবহনের চালক তার সহকারীর বিরুদ্ধে মামলা করেছে।


এই বিভাগের আরো খবর