ঢাকা, ০৯ এপ্রিল বৃহস্পতিবার, ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
good-food
এই প্রথম অনুবীক্ষণ যন্ত্রে ধরা পড়ল করোনাভাইরাসের ছবি

এই প্রথম অনুবীক্ষণ যন্ত্রে ধরা পড়ল করোনাভাইরাসের ছবি

ভারতে এই প্রথম অনুবীক্ষণ যন্ত্রে ধরা পড়ল প্রাণঘাতী করোনাভাইরাসের ছবি।পুণের আইসিএমআর-এনআইভির বিজ্ঞানীদের অনুবীক্ষণ যন্ত্রে করোনার এই ছবি ধরা পড়ে। ইন্ডিয়ান জার্নাল অব মেডিকেল রিসার্চে এ নিয়ে একটি নিবন্ধ প্রকাশ করা হয়েছে।

এনডিটিভি জানিয়েছে, গত ৩০ জানুয়ারি ভারতের প্রথম Sars-Cov-2 ভাইরাস আক্রান্তের গলা থেকে সংগৃহীত নমুনা গবেষণাগারে বিশ্লেষণ করার সময় ওই ছবিটি তোলা হয়।

০৯:১৮ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

মাছিতেও করোনা ছড়ায়, সতর্ক করলেন অমিতাভ

মাছিতেও করোনা ছড়ায়, সতর্ক করলেন অমিতাভ

করোনাভাইরাস নিয়ে বরাবরই সচেতন বার্তা দিয়ে চলেছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। যদিও কিছুদিন আগে আমাবস্যায় ভাইরাসের শক্তি বাড়ে এমন মন্তব্য করে ট্রলের শিকার হয়েছেন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে সেই টুইট মুছেও দেন তিনি।

এবার তিনি নতুন পোস্টে জানালেন, মাছি থেকেও মানবদেহে সংক্রামিত হতে পারে করোনাভাইরাস। এ বিষয়ে ভিডিওবার্তায় সবাইকে সতর্ক করলেন অমিতাভ বচ্চন। কীভাবে ঘটে এই সংক্রমণ?

০৫:২০ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

করোনা নিয়ে ভুল ধারণা ভেঙে দিলেন প্রিয়াঙ্কা

করোনা নিয়ে ভুল ধারণা ভেঙে দিলেন প্রিয়াঙ্কা

বিশ্বজুড়ে লাশের মিছিল। শোকে স্তব্দ সারা দুনিয়া অদৃশ্য শত্রু করোনাভাইরাসের আক্রমণে। একে প্রতিরোধের নেই কোনো প্রতিষেধক ও প্রতিরোধক। সচেতনতায় করোনা জয়ের চেষ্টা চলছে।

সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে প্রধানমন্ত্রী মোদি ভারতজুড়ে ২১ দিনের জাতীয় লকডাউন ঘোষণা করেছেন। করোনাভাইরাস এই মধ্যেই এখনও পর্যন্ত দেশটিতে ১১ জনের প্রাণ নিয়েছে। আক্রান্ত হয়েছেম ৬ শতাধিক।

এমন সময়ে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া করোনাভাইরাস নিয়ে মানুষের মনে থাকা নানা প্রশ্ন ও ভ্রান্তি দূরের একটি প্রয়াস করেন। প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি তার স্বামী নিক জোনাসের সঙ্গে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO)-এর চিকিৎসকদের সঙ্গে নিয়ে ইন্সটাগ্রাম লাইভ করেন। এই লাইভ সেশনে প্রিয়াঙ্কা তার অনুরাগীদের মধ্যে থাকা আসা নানা প্রশ্ন করেন চিকিৎসকদের।

 

০৫:০৭ পিএম, ২৮ মার্চ ২০২০ শনিবার

দেশে করোনাভাইরাসে আরও একজনের মৃত্যু

দেশে করোনাভাইরাসে আরও একজনের মৃত্যু

নভেল করোনাভাইরাসে সংক্রমিত আরও একজনের মৃত্যুর মধ্য দিয়ে বাংলাদেশে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে পাঁচজন।

তবে গত ২৪ ঘণ্টায় নতুন করে কারও মধ্যে এ ভাইরাসের সংক্রমণ ধরা পড়েনি বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট- আইইডিসিআর।

ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বুধবার এক ভার্চুয়াল ব্রিফিংয়ে নভেল করোনাভাইরাস মহামারীর সর্বশেষ পরিস্থিতি তুলে ধরেন।

১২:৫৪ পিএম, ২৫ মার্চ ২০২০ বুধবার

ট্রেন, বিমান ও নৌযান চলাচল বন্ধ

ট্রেন, বিমান ও নৌযান চলাচল বন্ধ

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মঙ্গলবার সন্ধ্যার পর থেকে ট্রেন, বিমান ও নৌযান চলাচল বন্ধ করার ঘোষণা দিয়েছে সরকার। রাজধানী ঢাকার সঙ্গে সব

০৬:৪১ পিএম, ২৪ মার্চ ২০২০ মঙ্গলবার

গাইবান্ধার সাদুল্লাপুর লকডাউন নিয়ে ধোঁয়াশা

গাইবান্ধার সাদুল্লাপুর লকডাউন নিয়ে ধোঁয়াশা

ভয়ংকর করোনাভাইরাস প্রতিরোধে মাদারীপুরের শিবচরের পর রোববার লকডাউন করার ঘোষণা দেয়া হয় গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলা। তবে এ নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। 

১১:০৩ পিএম, ২২ মার্চ ২০২০ রোববার

করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হতে কত সময় লাগবে?

করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হতে কত সময় লাগবে?

পৃথিবী বন্ধ হয়ে যাচ্ছে। যেসব জায়গা মানুষের পদচারণায় মুখর থাকে, সেগুলো দেখলে এখন ভূতুড়ে মনে হয়। স্কুল বন্ধ, প্রতিদিনের চলাচলে, ভ্রমণে, গণ-জমায়েতের ওপর বিধিনিষেধ- এসব কারণে এ পরিস্থিতি তৈরি হয়েছে।

০৯:০৭ পিএম, ২০ মার্চ ২০২০ শুক্রবার

ঢাকায় করোনাভাইরাসে মৃতদের দাফন হবে খিলগাঁও-তালতলায়

ঢাকায় করোনাভাইরাসে মৃতদের দাফন হবে খিলগাঁও-তালতলায়

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে রাজধানীতে কেউ মারা গেলে খিলগাঁও-তালতলা কবরস্থানে দাফনের সিদ্ধান্ত নিয়েছে ঢাকার দুই সিটি করপোরেশন।

বৃহস্পতিবার বিকালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) স্বাস্থ্য বিভাগের এক বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে বলে উত্তরের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মোমিনুর রহমান মামুন জানিয়েছেন।

তিনি বলেন, “ঢাকাতে কেউ করোনাভাইরাসে মারা গেলে তাদের তালতলা কবরস্থানের একটি অংশে সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় দাফন করা হবে বলে সিদ্ধান্ত নিয়েছি।

১১:৪৫ পিএম, ১৯ মার্চ ২০২০ বৃহস্পতিবার

ঢাকা-জামালপুর ডাবল লাইনের দাবিতে রেলপথ অবরোধ

ঢাকা-জামালপুর ডাবল লাইনের দাবিতে রেলপথ অবরোধ

ঢাকা-জামালপুর ডাবল লাইন রেলপথ নির্মাণ ও যাত্রীসেবার মান বৃদ্ধির দাবিতে  রেলপথ অবরোধ কর্মসূচি পালন করেছে পরিবেশ বাঁচাও আন্দোলনসহ বেশ কয়েকটি সংগঠন।  শুক্রবার ঢাকা-জামালপুর-ঢাকা রেল অভিযাত্রার অংশ হিসেবে জামালপুর রেলস্টেশনে এ কর্মসূচির আয়োজন করা হয়। 

০৪:৫৮ পিএম, ১৩ মার্চ ২০২০ শুক্রবার

গণপরিবহনে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকি কতটা?

গণপরিবহনে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকি কতটা?

করোনাভাইরাস ছড়িয়ে পড়াকে কেন্দ্র করে বিভিন্ন রকম সতর্কতামূলক পদক্ষেপ নিয়েছে বিভিন্ন দেশের কর্তৃপক্ষ।  কোনো কোনো দেশ ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে

০৯:৪৫ পিএম, ১১ মার্চ ২০২০ বুধবার

করোনা রোধে যত্রতত্র কফ-থুতু ফেলা বন্ধের আহ্বান 

করোনা রোধে যত্রতত্র কফ-থুতু ফেলা বন্ধের আহ্বান 

করোনাভাইরাসসহ সংক্রামক রোগ ঠেকাতে যত্রতত্র কফ-থুতু ফেলা বন্ধের আহ্বান জানিয়েছে পরিবেশ বাঁচাও আন্দোলন (পবা), বারসিক, ঢাকা যুব ফাউন্ডেশন ও নাগরিক অধিকার সংরক্ষণ ফোরাম।

আজ রবিবার  রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে আয়োজিত মানববন্ধনে এ আহ্বান জানানো হয়।

বক্তারা বলেন, নিজের পরিবারের কথা চিন্তা করে আমরা যেন কফ-থুতু যত্রতত্র না ফেলি। কারণ যে পথে আপনি এগুলো ফেলবেন সে পথ দিয়ে আপনার পরিবারের কেউ যাতায়াত করতে পারে।

০৫:৩৫ পিএম, ৮ মার্চ ২০২০ রোববার

মার্চ মাসে আকস্মিক বন্যার সম্ভাবনা

মার্চ মাসে আকস্মিক বন্যার সম্ভাবনা

দেশের উত্তর-পূর্বাঞ্চলে চলতি মার্চ মাসের শেষ সপ্তাহে আকস্মিক বন্যার সম্ভাবনা দেখছে আবহাওয়া অধিদফতর। ভারী বৃষ্টিপাতের কারণে এই বন্যা হতে পারে বলে আবহাওয়া অধিদফতরের দীর্ঘমেয়াদি আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে।

রোববার দীর্ঘ মেয়াদি আবহাওয়ার পূর্বাভাস দেয়ার জন্য বিশেষজ্ঞ কমিটির নিয়মিত সভা আবহাওয়া অধিদফতরের ঝড় সতর্কীকরণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। এসময় এই আকস্মিক বন্যার পূর্বাভাস দেয় বিশেষজ্ঞ কমিটি।

০৮:৫৮ পিএম, ২ মার্চ ২০২০ সোমবার

উত্তরায় গ্যাস পাইপলাইনে লিকেজ, যান চলাচল বন্ধ সড়কের একপাশে

উত্তরায় গ্যাস পাইপলাইনে লিকেজ, যান চলাচল বন্ধ সড়কের একপাশে

রাজধানীর উত্তরায় হাউজবিল্ডিং এলাকায় সড়কে হঠাৎ গ্যাসের চাপে পাইপ ফেটে যায়। এতে কেউ হতাহত হয়নি। তবে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের একপাশে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি টিম ও গ্যাস কোম্পানির একটি টিম কাজ করছে। তারা গ্যাস পাইপলাইন মেরামতের কাজ করছে।

শুক্রবার বেলা ১০টা ৫১ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। এর পর কয়েক ঘণ্টা সড়কের একপাশে যান চলাচল বন্ধ থাকে।

ফায়ার সার্ভিস সদর দফতর কন্ট্রোলরুমের ডিউটি অফিসার এরশাদ শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

০৩:৫৪ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

বিল দাখিলের ৩ দিনের মধ্যে পেনশন

বিল দাখিলের ৩ দিনের মধ্যে পেনশন

সরকারি চাকরিজীবীদের চাকরি শেষে ভোগান্তি কমাতে ছুটি নগদায়ন মঞ্জুরির আদেশ বিল দাখিলের তিন কর্মদিবসের মধ্যে পেনশনভোগীর ব্যাংক অ্যাকাউন্টে চলে যাবে পেনশনের অর্থ। সরকারি চাকরিজীবীদের পেনশন আবেদন দ্রুত নিষ্পত্তির নির্দেশ দিয়ে পেনশন সহজীকরণ আদেশ, ২০২০ জারি করেছে অর্থ মন্ত্রণালয়।

০৭:১০ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২০ শনিবার

সেন্টমার্টিনে মালয়েশিয়াগামী ট্রলারডুবি, শিশুসহ ১৩ লাশ উদ্ধার

সেন্টমার্টিনে মালয়েশিয়াগামী ট্রলারডুবি, শিশুসহ ১৩ লাশ উদ্ধার

বঙ্গোপসাগরে সেন্টমার্টিন উপকূলের অদূরে ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এতে নারী শিশুসহ ১৩ রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে এখন পর্যন্ত ৫৬ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

০৭:০৯ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

লুকিয়ে থাকতে পারে করোনাভাইরাস পকেটের রুমালেও

লুকিয়ে থাকতে পারে করোনাভাইরাস পকেটের রুমালেও

প্রাণঘাতী করোনাভাইরাসের মহামারীতে নাজুক পরিস্থিতি চীনের। একদিকে শত শত মানুষের মৃত্যু, আরেকদিকে বিশ্বে আর্থ-সামাজিকভাবে প্রায় একঘরে হয়ে পড়েছে দেশটি।

চীনে এ ভাইরাসে বুধবার আরও ৭৩ জনের মৃত্যু হয়েছে। এতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৬৩ জনে। অন্যদিকে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২৮ হাজার। এ ছাড়া আক্রান্ত ৮৯২ জন সুস্থ হওয়ার পর হাসপাতাল ছেড়েছে বলে দাবি করেছে দেশটির স্বাস্থ্য কর্তৃপক্ষ।

তবে করোনাভাইরাস প্রতিরোধে এখনও তেমন কোনো প্রতিষেধক আবিষ্কার হয়নি। তাই এই রোগ প্রতিরোধের অন্যতম উপায় হচ্ছে সতর্ক থাকা এবং এই রোগ প্রতিরোধের উপায় জানা।

১০:৪৭ পিএম, ৭ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

বিশ্বের নতুন আতঙ্ক ‘কঙ্গো জ্বর’

বিশ্বের নতুন আতঙ্ক ‘কঙ্গো জ্বর’

প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্কের মধ্যেই আফ্রিকার দেশ মালিতে নতুন এক ভাইরাস হানা দিয়েছে। এ ভাইরাসে আক্রান্ত হলে সাধারণত রক্তবমি হয়। ‘কঙ্গো জ্বর’ নামের ওই সংক্রমণে এখনও পর্যন্ত সাতজন মারা গেছেন। এ ভাইরাসটি সার্চ জাতীয় ভাইরাস করোনাভাইরাস থেকেই আলাদা বলে জানিয়েছে দেশটির কর্তৃপক্ষ। মালির কেন্দ্রীয় মপতি এলাকার আঞ্চলিক সরকারের মুখপাত্র ইয়াকুবা মাইগা জানান, জানুয়ারির শেষের দিকে সামোয়া গ্রামে এক রাখাল ষাঁড়ের মাধ্যমে এই রোগে আক্রান্ত হলে তার চিকিৎসা করানো হয়।

০৬:১২ পিএম, ৭ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

আবারও আগুন চট্টগ্রামের সেই বস্তিতে

আবারও আগুন চট্টগ্রামের সেই বস্তিতে

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার মির্জাপুর এলাকার একটি বস্তিতে আবারও আগুন লাগার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে মির্জাপুরসংলগ্ন ডেকোরেশন গলির ওই বস্তিতে আগুন লাগে।

ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ১ ঘণ্টার বেশি সময় ধরে চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানিয়েছেন আগ্রাবাদ ফায়ার স্টেশনের উপসহকারী পরিচালক ফরিদউদ্দিন।

তিনি বলেন, বস্তিতে আগুন লেগেছে খবর পেয়ে কালুরঘাট, চন্দনপুরা, নন্দনকানন এবং আগ্রাবাদ ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। এখন পর্যন্ত আগুন লাগার কারণ নিশ্চিত হতে না পারলেও গত সপ্তাহের মতো এবারও বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুন লেগেছে বলে ধারণা করছি।

১১:৫৮ এএম, ৩১ জানুয়ারি ২০২০ শুক্রবার

আগুনে পুড়ে মারা গেলেন একই পরিবারের ৫ জন

আগুনে পুড়ে মারা গেলেন একই পরিবারের ৫ জন

মৌলভীবাজার শহরে জুতার দোকানে অগ্নিকাণ্ডে ৫ জন নিহত হয়েছেন। তারা একই পরিবারের সদস্য। মঙ্গলবার সকালে সাড়ে ১০টার দিকে শহরের এম সাইফুর রহমান রোডের পিংকি সু-স্টোরে এ দুর্ঘটনা ঘটে।
 

০৬:৫৮ পিএম, ২৮ জানুয়ারি ২০২০ মঙ্গলবার

লৌহজংয়ে একই পরিবারের দুজনের মৃত্যু, করোনা ভাইরাসের শংকা

লৌহজংয়ে একই পরিবারের দুজনের মৃত্যু, করোনা ভাইরাসের শংকা

মুন্সিগঞ্জের লৌহজংয়ে জ্বরে আক্রান্ত হয়ে শিশুসহ একই পরিবারের দুজনের মৃত্যু হয়েছে। গেল রোববার উপজেলার জসলদিয়ায় ১৭ ঘণ্টার ব্যবধানে তাদের মৃত্যু হয়।

০৯:৩০ পিএম, ২৭ জানুয়ারি ২০২০ সোমবার

চীনে আটকে পড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ

চীনে আটকে পড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ

মারাত্মক করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার কারণে চীনে আটকে পড়া যেসব বাংলাদেশি দেশে ফিরতে চান, তাদের ফিরিয়ে আনতে পদক্ষেপ গ্রহণ করার জন্য পররাষ্ট্র মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সোমবার পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এ কথা জানিয়েছেন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ‘এ ব্যাপারে আমরা চীন সরকারের সঙ্গে আলোচনা শুরু করেছি। তাদের ফিরিয়ে আনার উপায় বের করার জন্য পররাষ্ট্র দফতর করোনা ভাইরাস আক্রান্ত অঞ্চলে চীনা কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার পরিকল্পনা করেছে।

০৭:৩৫ পিএম, ২৭ জানুয়ারি ২০২০ সোমবার

করোনা ভাইরাসে আক্রান্ত, নজরদারিতে ভারতের শতাধিক

করোনা ভাইরাসে আক্রান্ত, নজরদারিতে ভারতের শতাধিক

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সন্দেহে কেরালা ও মহারাষ্ট্রে শতাধিক ভারতীয়কে পর্যবেক্ষণে রাখা হয়েছে। রোববার ইন্ডিয়া টুডের খবরে এমন তথ্য জানা গেছে।

ভারতীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন বলেন, এখনো করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার নিশ্চিত কোনো ঘটনা শনাক্ত হয়নি। ৭ যাত্রীর নমুনা পরীক্ষার জন্য পুনের একটি গবেষণাগারে পাঠানো হয়েছে। এর আগে ৪ যাত্রীর নমুনা পরীক্ষা করে ভাইরাসটির উপস্থিতি পাওয়া যায়নি।

কেরালার জ্যেষ্ঠ এক স্বাস্থ্য কর্মকর্তা বলেন, আজ রাজ্যে নতুন ৯৯ যাত্রী এসেছেন। সব মিলে মোট ১৭৯ যাত্রী নজরদারিতে আছেন। মাত্র ৭ জনের শরীরেই কোনো লক্ষণ পাওয়া গেছে।

০৬:৩১ পিএম, ২৬ জানুয়ারি ২০২০ রোববার

সাময়িক স্থগিত হতে পারে চীন-বাংলাদেশ যাতায়াত

সাময়িক স্থগিত হতে পারে চীন-বাংলাদেশ যাতায়াত

করোনাভাইরাস ছড়িয়ে পড়ার কারণে সৃষ্ট পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশ থেকে চীন এবং চীন থেকে বাংলাদেশে সব ধরনের ভ্রমণ সাময়িক স্থগিত করার চিন্তা করছে সরকার। 

০৬:২৭ পিএম, ২৬ জানুয়ারি ২০২০ রোববার

তুরস্কে শক্তিশালী ভূমিকম্পে নিহত ২০, আহত ১০০০

তুরস্কে শক্তিশালী ভূমিকম্পে নিহত ২০, আহত ১০০০

তুরস্কের পূর্বাঞ্চলে শক্তিশালী ভূমিকম্পে অন্তত ২০ জন নিহত হয়েছেন। এছাড়া ১ হাজারেরও বেশি লোক আহত হয়েছেন। উদ্ধারকারী দল ধ্বংসস্তুপের ভেতর জীবিতদের খোঁজে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।

০৮:৪৫ পিএম, ২৫ জানুয়ারি ২০২০ শনিবার