ঢাকা, ১৪ জুলাই রোববার, ২০২৪ || ৩০ আষাঢ় ১৪৩১
good-food
৩৪১

সমুদ্র পাড়ের বাতাসে উড়ল শ্রাবন্তীর মিনি ড্রেস!

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:৪২ ২৯ আগস্ট ২০২৩  

একাধিক বিয়ে, বিচ্ছেদ, আবার নতুন সম্পর্ক! এমন নানা ঘটনায় হরহামেশাই সংবাদের শিরোনাম হন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার ভিন্ন এক ঘটনায় খবরে আসলেন এ অভিনেত্রী।

তার ব্যক্তিগত জীবন নিয়ে জানতে ভক্তরাও যেন মুখিয়ে থাকেন। নায়িকাও বা কম কিসে! আলোচনায় থাকতে সবটা করতেই যেন মুখিয়ে থাকেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে আবারও শোরগোল ফেলে দিলেন এই অভিনেত্রী।

সাগরপাড়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী। চারদিকে বিপুল জলরাশির মধ্যে সমুদ্রের ধারে আপন মনে নেচে বেড়াচ্ছিলেন তিনি। সেই ভিডিও মুহূর্তের ক্লিপস নেটদুনিয়ায় পোস্ট করতেই ভাইরাল৷

লাল টুকটুকে মিনি ড্রেস, সঙ্গে খোলা চুল, চোখে সানগ্লাস পরে শ্রাবন্তীর নাচ নিমেষে চোখ টেনেছে নেটিজেনদের৷ কিন্তু নাচতে গিয়েই বিপত্তি ঘটে৷ সমুদ্রের দমকা বাতাসে বারবার পোশাক উড়তে থাকে৷ সেই সময়েই পোশাক উপরে উঠতেই অভিনেত্রীর সাদা শর্ট প্যান্ট নজরে পড়ে৷ শ্রাবন্তী হাত দিয়ে জামাটা ঠিকও করে নেন৷

এরপরই ভেসে আসতে শুরু করে সমালোচকদের একের পর এক কটাক্ষ। নায়িকাকে নিয়ে ট্রোলড করার সুযোগ পেলে এতটুকুও যেন হাতছাড়া করতে রাজি নন নেটিজেনরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

নায়িকাকে খোঁচা দিয়ে একজন লেখেন, ‘ড্রেসটা খুবই বড় হয়ে গেছে।’ কারো মন্তব্য, ‘আলোচনায় থাকতেই এমন ছোট ড্রেস পড়ে হাজির হয়েছেন শ্রাবন্তী’।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর