ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১
good-food
২২৯

ঢাকায় এসে করোনায় আক্রান্ত রাজশাহীর মেয়র লিটন

লাইফ টিভি 24

প্রকাশিত: ২৩:২৭ ১৫ জানুয়ারি ২০২২  

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার (১৫ জানুয়ারি) লাইফটিভি’কে এ তথ্য নিশ্চিত করেন মেয়র স্বয়ং।

 

তিনি বলেন, এদিন সকালে মেয়র মোবাইল ফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। পরে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। এখন শারীরিকভাবে ভালো। তবে কাশি হচ্ছে।



দলীয় সূত্রে জানা গেছে, মেয়র খায়রুজ্জামান ৯ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকায় যান। ১১ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন। এরপর থেকে ঢাকায় আওয়ামী লীগের বিভিন্ন দলীয় কার্যক্রমে অংশ নিয়েছেন তিনি।



প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে দেখা করার জন্য শুক্রবার (১৪ জানুয়ারি) নমুনা দিয়েছিলেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন। শরীরে কোনো উপসর্গ না থাকলেও তার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপর তিনি ঢাকার ধানমন্ডির বাসভবনে স্বেচ্ছায় আইসোলেশনে যান।

 

লিটন এখন সুস্থ ও ভালো আছেন। তবে কাশিজনিত সমস্যায় ভুগছেন। আপাতত ঢাকায়ই অবস্থান করবেন। সেখানে দ্বিতীয় দফায় করোনার নমুনা পরীক্ষা করাবেন। এরপর রাজশাহীতে ফিরবেন তিনি।

 

লাইফটিভি২৪কে মেয়র লিটন বলেন, এখন আইসোলেশনে আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছেন। দ্রুত আরোগ্যমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।