ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০
good-food
১১৯

শিগগির দেশে ফিরছেন রওশন এরশাদ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:৩৫ ১০ সেপ্টেম্বর ২০২২  

সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলনের আহ্বায়ক বেগম রওশন এরশাদ বলেছেন, আমার উপর কোনো ধরনের চাপ নেই। যারা আমাকে বারবার অসুস্থ বলে প্রচার করছেন, তাদের ভিন্ন উদ্দেশ্য রয়েছে কিনা, তা খতিয়ে দেখা দরকার। বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত অসত্য সংবাদের প্রতিবাদে শনিবার (১০ সেপ্টেম্বর) এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

 

বর্তমানে ব্যাংককে চিকিৎসা নিচ্ছেন রওশন এরশাদ। তিনি বলেন, তৃতীয় পক্ষের ভিন্ন এজেন্ডা বাস্তবায়ন করা হচ্ছে বলে যে তথ্য প্রচার করা হয়েছে, তা সম্পূর্ণরূপে মিথ্যা ও বানোয়াট। যে মুহূর্তে আমি সুস্থ হয়ে উঠেছি এবং সংসদ কার্যক্রমে অংশ নিতে শারীরিক ও মানসিক প্রস্তুত, সে মুহূর্তে বিভ্রান্তকর তথ্য ছড়ানো হচ্ছে। 

 

বিবৃতিতে বেগম রওশন এরশাদ বলেন, প্রধান পৃষ্ঠপোষকের ক্ষমতা বলে আমি বিশেষ প্রয়োজন উল্লেখ করেই দশম জাতীয় সম্মেলন ডেকেছি। বিগত তিন বছর সারাদেশে জাতীয় পার্টির যে বেহাল এবং অসংখ্যক দক্ষ যোগ্য নেতাকর্মীর আর্তনাদ, আমাকে ব্যথিত করেছে। পল্লীবন্ধু খেতাব ও তাঁর আদর্শকে সামনের দিকে এগিয়ে নিতেই আল্লাহর অশেষ রহমত এবং লাখো লাখো নেতাকর্মীর দোয়ায় সম্পূর্ণ সুস্থ হয়ে পার্টিকে রক্ষা করতেই দশম জাতীয় সম্মেলনের ডাক দিয়েছি।

 

তিনি বলেন, জাতীয় পার্টির সবাই আমার সন্তান, আত্মার পরম আত্মীয়। আল্লাহর রহমতে আমি পুরোপুরি সুস্থ। শিগগির দেশে ফিরে আসছি। বিবৃতিতে সব বিভেদ ও মতপার্থক্য বিভ্রান্তি ভুলে গিয়ে নেতাকর্মীদের পার্টির দশম জাতীয় সম্মেলন সফল করতে উদাত্ত আহবান জানান রওশন এরশাদ।