ঢাকা, ২৬ মে মঙ্গলবার, ২০২০ || ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
good-food
৪২৩

হত্যা না আত্মহত্যা ?

উত্তরখানে মা-ছেলে-মেয়ের মরদেহ

লাইফ টিভি 24

প্রকাশিত: ২৩:১৭ ১২ মে ২০১৯  

ঢাকার উত্তরখানের এক বাসা থেকে এক নারী তার ছেলে-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের উপ-কমিশনার নাবিদ কামাল শৈবাল জানান, রোববার রাত ৮টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উত্তরখান ময়নারটেকের চাপানেরটেক এলাকার ওই বাসায় যায় পুলিশ। ভেতর থেকে দরজা আটকানো ছিল। দরজা ভেঙে তিনজনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয় বলে আমি খবর পেয়েছি।

 

উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, উত্তরখানের একটি বাসা থেকে মাসহ দুই সন্তানের লাশ উদ্ধার করা হয়েছে। তিনজনকেই ঘরের ভেতর ছিটকিনি লাগানো অবস্থায় পাওয়া যায়। এটি হত্যাকান্ড কিনা জানতে চাইলে ওসি বলেন, এখনো বিষয়ে কিছু বলা যাচ্ছে না। কারণ তাদের ঘরের ভেতর ছিটকিনি দেয়া অবস্থায় পাওয়া গেছে। মনে হচ্ছে তিন-চারদিন আগেই তাদের মৃত্যু হয়েছে।

হেলাল উদ্দিন আরো জানান, উদ্ধারকৃতদের মধ্যে মায়ের নাম জাহানারা খাতুন ওরফে মুক্তা (৪৮), ছেলে কাজী মুহিব হাসান (২৭) এবং মেয়ের নাম মীম (১৯)

 

লাশ ময়নাতদন্তের পর বিস্তারিত বোঝা যাবে বলে জানিয়েছেন তিনি।

 

উত্তরখান থানার এসআই রহমত উল্লাহ ঘটনাস্থল থেকে বলেন, সংবাদ পেয়ে উত্তরখানের ঘটনাস্থলে এসেছি। এখানে মা, মেয়ে ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। আমি এখনো স্পটে রয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, তারা আত্মহত্যা করেছে।

 

পুলিশ জানায়, প্রথম রমজানে তারা এই বাসাটি ভাড়া নেয়। ধারণা করা হচ্ছে পরের দিন ঘটনা তারা ঘটিয়েছে। বাসাটি ভেতর থেকে আটকানো ছিল বলেও জানায় পুলিশ।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর