ঢাকা, ২৬ ফেব্রুয়ারি শুক্রবার, ২০২১ || ১৪ ফাল্গুন ১৪২৭
good-food
৭৮

উত্তরাঞ্চলের উন্নয়নে সরকার বিশেষ ভূমিকা রাখছে

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৯:৫৯ ১২ ফেব্রুয়ারি ২০২১  

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট মো. ফজলে রাব্বি মিয়া বলেছেন, উত্তরাঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নে সরকার বিশেষ ভূমিকা রাখছে। শুক্রবার রাজধানীর পল্টন টাওয়ারে ইআরএফ মিলনায়তনে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএ) বার্ষিক সাধারণ সভায় (এজিএম) প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

উত্তরবঙ্গের মানুষের জীবনমান উন্নয়নে গাইবান্ধার বালাসী ঘাট হতে বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত টানেল নির্মাণে সবাইকে তৎপর হওয়ার আহ্বান জানান। রংপুর বিভাগের মানুষের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো সংবাদ মাধ্যমে তুলে ধরার আহ্বান জানান ডেপুটি স্পিকার। কীভাবে এই এলাকার মানুষের জীবনযাত্রার মানকে আরও উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায় সে বিষয়ের ওপর সবাইকে গুরুত্বারোপ করতে তাগিদ দেন তিনি।

 

অনুষ্ঠানে আলোকচিত্রে একুশে পদক -২০২১ প্রাপ্ত আরডিজেএ সদস্য পাভেল রহমানকে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি মোকছুদার রহমান মাকসুদের সভাপতিত্বে ও আরডিজেএ সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।

 

সাধারণ সভার শুরুতে সংগঠনের প্রয়াত চার সদস্যের স্মরণে শোক প্রস্তাব উত্থাপন ও তাদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাতের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সাবেক সহ-সভাপতি মর্তুজা হায়দার লিটন, সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান, আরডিজেএ কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি মানিক মুনতাসির, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইমরুল কাওসার ইমন, অর্থ সম্পাদক সিরাজুস সালেকিন চৌধুরী ও দেলোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।