ঢাকা, ১৯ জুন বুধবার, ২০২৪ || ৫ আষাঢ় ১৪৩১
good-food
১৭৩

বিশ্বকাপের দল পেয়ে গেছি: সাকিব

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৭:১৬ ১৬ সেপ্টেম্বর ২০২৩  

এশিয়া কাপের সুপার ফোরে ভারতের বিপক্ষে জয় পাওয়া ম্যাচ থেকে বিশ্বকাপের দারুণ রসদ খুঁজে পাচ্ছেন সাকিব আল হাসান। বাংলাদেশ অধিনায়ক বললেন, বিশ্বকাপের জন্য সঠিক সমন্বয়ের দল পেয়ে গেছেন।

কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে শুক্রবার শেষ ওভারে গড়ানো ম্যাচে ভারতকে ৬ রানে হারায় বাংলাদেশ। ৮০ রান ও ১ উইকেট নিয়ে ম্যাচের নায়ক সাকিব নিজেই। ম্যাচসেরার পুরস্কার নিতে এসে তিনি বলেন, “আমি মনে করি, বিশ্বকাপের জন্য খুব ভালো একটি দল পেয়েছি আমরা।”


শেষ ম্যাচে জয় পেলেও কার্যত এশিয়া কপে ব্যর্থই হয়েছে সাকিবের দল। গ্রুপ পর্বে আফগানিস্তানের বিপক্ষে জয় মিলিয়ে আসরে দুটি জয় পেয়েছে সাকিব বাহিনী। আশানূরূপ ফল না পাওয়ার কারণও ভ্যর্থা করলেন সাকিব, “অনেক চোট ছিল। খেলোয়াড়দের আসা এবং ছিটকে যাওয়া এশিয়া কাপে আমাদের খুব একটা সাহায্য করেনি।”

এই ম্যাচে পাঁচটি পরিবর্তন নিয়ে মাঠে নামে বাংলাদেশ। আনুষ্ঠানিকতার ম্যাচ হওয়ায় যারা আগে খেলেননি তাদের সুযোগ দেওয়ার কথা বলেন সাকিব। প্রসংশা করেছেন মেহেদি হাসান, তানজিম হাসানদের।


“যারা খুব বেশি খেলেনি, আমরা এ ম্যাচে তাদের সুযোগ দিয়েছি। আমরা ভেবেছিলাম, স্পিনাররা ভূমিকা রাখতে পারে। ভাগ্য ভালো যে তারা পেরেছে।”

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর