ঢাকা, ২২ জানুয়ারি শুক্রবার, ২০২১ || ৯ মাঘ ১৪২৭
good-food
১১৩

বৌভাতে মাংস কম দেওয়ায় সংঘর্ষ, বরের চাচা নিহত

লাইফ টিভি 24

প্রকাশিত: ০৯:১৬ ৬ জানুয়ারি ২০২১  

বাবুগঞ্জে বৌ-ভাত অনুষ্ঠানে খাবারে মাংস কম দেওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. আজহার মীর (৬৫) নামে বরের চাচা ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

 

মঙ্গলবার দুপুরে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দক্ষিণ রফিয়াদি গ্রামে মীর বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

স্থানীয় চাঁদপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনিসুর রহমান সবুজ জানান, স্থানীয় দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে মো. সজিব মীরের সঙ্গে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুইদিন পূর্বে রুনা বেগমের বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি নেওয়া হয় এবং আজ বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

তিনি জানান, কনে বাড়ি থেকে ৪৮ জন নারী-পুরুষ সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। খাবার খাওয়ার এক পর্যায়ে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে কনে পক্ষের সঙ্গে বর পক্ষের স্বজনদের প্রথমে তর্ক হয়। এরপর দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে কনে পক্ষের হামলায় বরের চাচা মো. আজহার মীর ঘটনাস্থলেই নিহত হয় এবং উভয় পক্ষের প্রায় ১৫ জন নারী-পুরুষ আহত হয়।

 

স্থানীয়দের সহযোগিতায় কনের বাবা আবুল কালাম হাওলাদারসহ ওই পক্ষের ২২ জনকে ঘটনাস্থলে আটক করে পুলিশে সোপর্দ করেছে বলে ইউপি চেয়ারম্যান জানান।