ঢাকা, ২১ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২১ || ৬ আশ্বিন ১৪২৮
good-food
১৪৫

মেট্রোরেলে ১৩০ পদে চাকরি

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:১৯ ২৯ আগস্ট ২০২১  

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীনে মেট্রোরেল সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে নিয়োগ পাবেন ১৩০ জন। আবেদন করতে হবে ডাকযোগে। যারা মেট্রোরেলে চাকরি করতে চান তারা আবেদনের জন্য সময় পাচ্ছেন আগামী মঙ্গলবার (৩১ আগস্ট) পর্যন্ত।আগ্রহী ব্যক্তিকে http://dmtcl.gov.bd/ এই ঠিকানা থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। এরপর নির্দিষ্ট তথ্য পূরণ করে পাঠাতে হবে ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল ১৪, ৭১-৭২ পুরানা এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ এই ঠিকানায়।

 

পরীক্ষার ফি
পরীক্ষার ফি বাবদ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট করতে হবে সোনালী ব্যাংকের যেকোনো শাখায়। এরপর পে-অর্ডার/ ব্যাংক ড্রাফটের মূল কপি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

 

আবেদনের বিস্তারিত
খামের ওপর বাম দিকে গ্রুপের নাম, পোস্ট আইডেন্টিফিকেশন নম্বর ও নিয়োগ বিজ্ঞপ্তির নম্বর উল্লেখ করতে হবে। হাতে হাতে কোনো দরখাস্ত দাখিল করা যাবে না। প্রার্থীকে নিজের বর্তমান ঠিকানা স্পষ্টভাবে ৯/৪ ইঞ্চি সাইজের খামের ওপর লিখে বা টাইপ করে তাতে ১০ টাকা মূল্যমানের অব্যবহৃত ডাকটিকিট লাগিয়ে আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।