ঢাকা, ২২ মে বুধবার, ২০২৪ || ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
good-food
৩৯২

রাবির ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিমানের বিশেষ ফ্লাইট

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:২৭ ২৪ মে ২০২৩  

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষার্থীদের যাতায়াত সুবিধার কথা বিবেচনা করে ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে বিশেষ ফ্লাইট চালাবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

 

বুধবার (২৪ মে) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার জানান, পরীক্ষার্থী ও অভিভাবকদের সুবিধার্থে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে ২৯, ৩০ ও ৩১ মে তিনটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে। ফ্লাইটগুলো ঢাকা থেকে বিকেল ৩টা ৩০ মিনিটে যাত্রা করবে। রাজশাহী থেকে বিকেল পৌনে পাঁচটায় এসে ঢাকায় পৌঁছাবে বিকেল ৫টা ৩৫ মিনিটে।

 

তিনি জানান, বিমানের ওয়েবসাইট, মোবাইল অ্যাপস, সেলস সেন্টার, কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) ও অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট ক্রয় করা যাবে। এছাড়াও বিমানের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস থেকে টিকিট ক্রয়ের ক্ষেত্রে প্রমোকোড নিউইয়ার২৩ (NEWYEAR23) ব্যবহার করে মূল ভাড়ার ওপর ৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

 

বিমান জানায়, বিশেষ ফ্লাইটের পাশাপাশি ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে সপ্তাহে ৪ দিন নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে বিমান। প্রতি বৃহস্পতি, শুক্র, শনি ও রোববার এই রুটে ফ্লাইট চালাচ্ছে।

 

আগামী ২৯, ৩০ এবং ৩১ মে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতি ইউনিটে চার শিফট করে মোট ১২ শিফটে ভর্তি পরীক্ষা নেওয়া হবে। 

শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর