ঢাকা, ১৪ অক্টোবর সোমবার, ২০১৯ || ২৮ আশ্বিন ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১৭৯

রিফাত হত্যায় আরেকজন গ্রেপ্তার, উদ্ধার করা হলো সেই রামদা

প্রকাশিত: ১৯:৫৬ ৮ জুলাই ২০১৯  


বরগুনায় শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যায় জড়িত সন্দেহে আরিয়ান শ্রাবণ নামে আরও এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় হত্যায় ব্যবহৃত একটি রামদা উদ্ধার করা হয়েছে। সোমবার রিফাত হত্যা মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেফতার হওয়া শ্রাবণ বরগুনা পৌর শহরের গোলাম সরোয়ার রোডের ইউনুস সোহাগের ছেলে।
পরিদর্শক হুমায়ুন কবির আরও জানিয়েছেন, রিফাত শরীফকে কুপিয়ে হত্যায় ব্যবহৃত একটি রামদা বরগুনার সরকারি কলেজ ক্যান্টিনের পূর্ব পাশের ডোবা থেকে পুলিশ এদিন উদ্ধার করেছে। পুলিশ হেফাজতে থাকা রিফাত ফরাজীর দেয়া তথ্যের ভিত্তিতে তাকে সঙ্গে নিয়ে রামদাটি উদ্ধার করা হয়।
এর আগে রিফাত হত্যা মামলায় অভিযুক্ত ১১ নম্বর আসামি মো. অলিউল্লাহ অলি এবং ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা তানভীর একই আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এর আগে গত বৃহস্পতিবার রিফাত হত্যা মামলার নম্বর আসামি চন্দন নম্বর আসামি মো. হাসানও একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।
শুক্রবার ( জুলাই) একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় রিফাত শরীফ হত্যাকাণ্ডের ফুটেজ দেখে শনাক্ত হওয়া এবং তদন্তে বেরিয়ে আসা অভিযুক্ত মো. সাগর নাজমুল হাসান।
এছাড়া হত্যা মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজী সাত দিনের এবং ১২ নম্বর আসামি টিকটক হৃদয়, সন্দেহজনক অভিযুক্ত সাইমুন রাফিউল ইসলাম রাব্বি পাঁচদিনের রিমান্ডে রয়েছে।
গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজ সড়কে স্ত্রীর সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এসময় তার স্ত্রী চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি।
হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড। মঙ্গলবার ( জুলাই) ভোরে জেলা সদরের বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা ফেরিঘাট এলাকায় পুলিশের সঙ্গে গুলিবিনিময়ে নিহত হয়।


এই বিভাগের আরো খবর