ঢাকা, ১৪ জুলাই মঙ্গলবার, ২০২০ || ৩০ আষাঢ় ১৪২৭
good-food
৫৯

হাজীগঞ্জে শিশু আরাফ হত্যায় মা`সহ দারোয়ান আটক

লাইফ টিভি 24

প্রকাশিত: ০৯:৩০ ১০ জুন ২০২০  

হাজীগঞ্জের শিশু আরাফ (২) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় অরাফদের ভাড়া বাড়ির দারোয়ানকে তার মা’সহ আটক করেছে পুলিশ। আটককৃতদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে বাকলিয়া থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে আটককৃতদের চট্টগ্রাম ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দী নেয়া হয়।

আটককৃতরা হলেন, চট্রগাম মহানগরের ১৯ নং ওয়ার্ড ম্যাচফ্যাক্টুরি এলাকার সৈয়দ মুনছুর আলী সড়কের নুরুল আমিনের ৭ তলা বাড়ির দারোয়ান হাছান ও তার মা।

রোববার বিকালে নিখোঁজের তিন ঘন্টা পর ভবনের ছাদের ট্যাংকে শিশু আরাফের মৃতদেহ পাওয়া যায়। সোমবার রাতে হাজীগঞ্জ উপজেলার গর্ন্ধব্যপুর ইউনিয়নের তারালিয়া গ্রামে দাফন করা হয়।

মঙ্গলবার শিশু আরাফের বাড়ী হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়নের তারালিয়া গ্রামের মিজি বাড়ীতে গিয়ে দেখা গেছে শিশুটির পরিবারের কান্নার রোল তখনো থামেনি। শিশু আরাফের মা-বাবা, নানা, দাদা, ফফু ও খালাসহ স্বজনরা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

শিশু আরাফের বাবা আবদুল কাইয়ুম বলেন, বাড়ীর দারোয়ান ও তার মা ওই ভবনের সাত তলা বাসা ভাড়া নিয়ে বসবাস করতো।

তিনি জানান, শিশু আরাফ বাড়ীর দারোয়ানের ঋণের বলি হয়ে খুন হন। পুলিশের কাছে দেয়া জবানবন্দি থেকে বেরিয়ে এসেছে ২ বছরের শিশু আরাফ হত্যার রহস্য।
জানা গেছে, আরাফদের ভাড়া বাড়ির দারোয়ান হাছান প্রায় ১৫ লাখ টাকা ঋণ আছে। ফরিদ নামে একজনের পরামর্শে হাছান শিশু আরাফকে হত্যা করে।

শিশু বিভাগের পাঠকপ্রিয় খবর