ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১
good-food
৩৪০

একসঙ্গে দুই স্ত্রী অন্তঃসত্ত্বা, দেখাশোনার জন্য করলেন তৃতীয় বিয়ে!

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:২৯ ১ মার্চ ২০২৩  

দুই স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বা। এর মাঝে তিন নম্বর বিয়েটা সেরে ফেললেন ইউটিউবার আরমান মালিক! নতুন বউকে নিয়ে বাড়িতে ঢুকতেই তুলকালাম। গলায় মালা পরে তৃতীয় স্ত্রী লক্ষ্যর হাত ধরে তিনি বাড়িতে প্রবেশ করেছিলেন। যা দেখে চমকে ওঠেন তার দুই স্ত্রী।

 

বাড়িতে ঢুকে আরমান বলেন, চোখ বন্ধ করো দুজনে। আমার কাছে সারপ্রাইজ আছে। এরপর মিষ্টির প্যাকেট হাতে ঘরে প্রবেশ করেন লক্ষ্য। যা দেখে অবাক হয়ে যান আরমানের দুই স্ত্রী পায়েল ও কৃতিকা। টিকটকারের প্রথম স্ত্রী পায়েল অবাক হয়ে বলেন, কী করেছ আবার? কার সঙ্গে এর বিয়ে দিলে?

 

আরমানের উত্তর, কারও সঙ্গে দিইনি। নিজেই করেছি। স্বামীর কথা শুনে আসন ছেড়ে উঠে পড়েন পায়েল। কৃতিকাও ভীষণ মর্মাহত হয়ে পড়েছিলেন। তিনি বলেন, তুমি কেমন মানুষ গো? পায়েল থাকতে আমাকে বিয়ে করলে। আর এখন আরও একজনকে নিয়ে এসেছ! তোমার লজ্জা করে না?

 

দুই স্ত্রীকে শান্ত করার চেষ্টা করেন আরমান। তিনি বলেন, আরে তোমাদের সেবার জন্য এনেছি ওকে। এরপর আরমান লক্ষ্যকে নির্দেশ দেন পায়েল ও কৃতিকার হাতে মিষ্টি তুলে দেয়ার জন্য।

 

পায়েল ও কৃতিকা রেগে যান। পায়েল বলেন, আমার কোনও সেবা চাই না। কৃতিকাকে দেখিয়ে বলেন, একজনকে আগেই নিয়ে এসেছিলে। এবার আরও একজনকে নিয়ে এলে? কৃতিকা পায়েলকে বলেন, আমার ব্যাপারটা তো আলাদা। বাইরের লোকের সামনে এসব বলছিস কেন?

 

এরপর কৃতিকা আরমানকে প্রশ্ন করায় তিনি বলেন, তোমাকে যেমন এনেছিলাম, তেমন একেও এনেছি। স্বামীর কথাবার্তা শুনে বেজায় রেগে যান পায়েল ও কৃতিকা। একজন পুলিশ ডাকার হুমকি দেন। অপরজন সোসাইটির লোক ডেকে মার খাওয়ানোর কথাও বলেন। এরপর ফুঁসে ওঠেন লক্ষ্য।

 

তিনি বলেন, আমি তো রেজিস্ট্রি করে এসেছি। কৃতিকা পাল্টা জবাবে বলেন, সে তো আমিও এসেছিলাম! পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাওয়ার আগে অবশ্য হেসে ফেলেন আরমান। জনপ্রিয় এ ইউটিউবার জানান, তিনি নিজের ভাই নিতিন, বন্ধু ভবানী এবং লক্ষ্যর সহযোগিতা নিয়ে ওই প্র্যাঙ্ক করেছিলেন। যদিও এই রসিকতায় রেগে গিয়েছিলেন তার স্ত্রীরা।

 

তারা শেষ পর্যন্ত বুঝে উঠতে পারেননি কী ঘটল। কৃতিকা ও পায়েল শেষ অবধি জিজ্ঞেস করেন, তুমি আবার বিয়ে করনি তো? আরমান তাদের আশ্বস্ত করেন। লক্ষ্যও জানান, সবটা মজা ছিল। ক্যামেরা দেখানোর পর বিশ্বাস করেন পায়েল ও কৃতিকা।

 

২০১১ সালে পায়েলকে বিয়ে করেছিলেন ইউটিউবার আরমান। তাদের এক পুত্রসন্তান হয়। যার নাম চিরায়ু মালিক। ২০১৮ সালে পায়েলের সঙ্গে বিচ্ছেদ না করেই কৃতিকাকে বিয়ে করেন আরমান।

 

কৃতিকা পায়েলের প্রিয় বন্ধু ছিলেন। স্বামী দ্বিতীয়বার বিয়ে করায় কোনো আপত্তি জানাননি পায়েল। বরং খুশি হয়েছিলেন বলেই শোনা যায়। একসঙ্গে চারজন একই বাড়িতে থাকেন। এবার আরও দুই নয়া সদস্যকে হাসিমুখে ওয়েলকাম জানাচ্ছেন পায়েল ও কৃতিকা।