ঢাকা, ১৮ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১
good-food
১৮০

শাকিব খানের পৌরুষ নিয়ে প্রশ্ন তুললেন বুবলী

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:১৩ ২০ মে ২০২৩  

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলী একে অপরের দিকে অভিযোগের তীর ছুড়েই যাচ্ছেন। এবার কিং খানের প্রতি তোপ দাগলেন বুবলী। তার পৌরুষ নিয়ে প্রশ্ন তুললেন তিনি। 


বুবলী বলেন, শাকিব নিজের সন্তানের মা’কে বিভিন্ন ধরনের ভুয়া, মিথ্যা, বানোয়াট অভিযোগে অভিযুক্ত করেছেন। এভাবে সাহসী হতে চেয়েছেন তিনি। সেই সঙ্গে পুরুষত্ব প্রমাণ করতে চেয়েছেন। এতে কী তার পৌরুষ প্রমাণিত হয়?

 

সাংবাদিকদের কাছে তিনি বলেন, শাকিব বলেছেন, উনি আমাকে তার বাসা থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছেন। এ কথা কী কোনো পুরুষের পুরুষত্ব? আমি সংসার করতে চেয়েছি, এটাই কী আমার ভুল?

 

ফ্ল্যাট, গাড়ি কেনা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, গত ৮ বছর ধরে আমি সিনেমা করছি। এর আগে সংবাদ উপস্থাপিকা ছিলাম। এরও আগে এয়ারলাইন্সে চাকরি করেছি। এছাড়া আমার পারিবারিক ব্যাকগ্রাউন্ড ভালো। সবমিলিয়ে আমার আয় রোজগার দিয়ে, কিছু ঋণ নিয়ে এগুলো করেছি। এসবের কাগজপত্রও আমার আছে।

 

বুবলী বলেন, এসব নিয়ে শাকিব যে প্রশ্ন তুলেছেন, তাতে তিনিই বিদ্ধ। কারণ, সবাই বলবে তাহলে স্বামী হিসেবে আমার প্রতি কোনো দায়িত্ব পালন করেননি উনি। এসবের উত্তর নিজেই দেক।

 

বসগিরি খ্যাত নায়িকা বলেন, আরও অনেক অভিযোগ করেছেন শাকিব। বিভিন্ন বিষয়ে তিনি নিজেকে কী প্রমাণ করতে চান? সব বিষয়ে কী উনাকে সবাই ফোর্স করেন? এসব বিষয়ে উনিই জবাব দেক। 

 

তিনি জানান, ২০১৭ সালে একইভাবে কিছু অভিযোগ করেছিলেন শাকিব। এখন ঠিক একইরকমভাবে আমাকে আক্রমণ করছেন। উনি আমার সঙ্গে সম্পর্ক রাখবেন কি না, সেটা ব্যক্তিগত বিষয়। এ নিয়ে পারিবারিকভাবে বসে সিদ্ধান্ত নেয়া যাবে।

 

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর