ঢাকা, ০৩ আগস্ট মঙ্গলবার, ২০২১ || ১৮ শ্রাবণ ১৪২৮
good-food
১০২

 হ্যানককের সঙ্গে সংসার শুরু করলেন গিনা

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:৫২ ২৯ জুন ২০২১  

মিলিয়নিয়ার স্বামী অলিভার ট্রেস’কে ছেড়ে এসেছেন বৃটেনের সাবেক স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানককের ও সহকারী ও প্রেমিকা গিনা কোলাডেঞ্জেলো (৪৩)। তিনি এখন থেকে হ্যানককের সঙ্গেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

বৃটিশ মিডিয়ার খবর অনুযায়ী, ১৫ বছরের দাম্পত্য শেষে স্ত্রী মার্থাকে ত্যাগ করার পর ‘মিস্ট্রেস’ গিনাকে নিয়ে একসঙ্গে বসবাস করছেন হ্যানকক। তাদের চুম্বনের ভিডিও বৃটিশ মিডিয়ায় প্রকাশ পাওয়ার পরে পদত্যাগ করেন ম্যাট হ্যানকক। এর কয়েক ঘন্টা পরে স্বাস্থ্য বিভাগের পরিচালকের পদ ত্যাগ করেন তার ‘মিস্ট্রেস’ গিনা। দ্য সান-এর খবর অনুযায়ী, ম্যাট হ্যানককের সঙ্গে সম্পর্কের বিষয়টি ফাঁস হওয়ার পরই নিজের স্বামী অলিভার ট্রেসের থেকে আলাদা হয়ে গেছেন গিনা। এতে বিধ্বস্ত হয়ে গেছেন অলিভাস বোনাস প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অলিভার ট্রেস। গিনার সঙ্গে তার ছিল ১২ বছরের বিবাহিত দাম্পত্য।

দক্ষিণ-পশ্চিম লন্ডনে তারা ৪৫ লাখ পাউন্ড দামের বাড়িতে একসঙ্গে বসবাস করতেন। কিন্তু হোয়াইটহলে গিনা-হ্যানকক চুম্বনের দৃশ্য, ছবি প্রকাশ হওয়ার কয়েক ঘন্টা পর ওই বাড়ি থেকে গিনা’কে বেরিয়ে যেতে দেখা গেছে। তার আগে তিনি যখন ব্যাগপত্র গোছগাছ করছিলেন এবং তা তার ৭০ হাজার পাউন্ড দামের অডি কিউ৭ গাড়িতে তোলেন, তাতে তাকে সহায়তা করেন স্বামী অলিভার ট্রেস। গিনা বাসা থেকে বেরিয়ে গেলেও অলিভার তার সঙ্গে যাননি।

 সূত্র: ডেইলি মেইল।