ঢাকা, ০৪ মার্চ সোমবার, ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০
good-food
১০৩

অদ্ভুত পোশাকে বিয়ের পীড়িতে বর

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:০৯ ৪ জানুয়ারি ২০২৪  

বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন বলিউড অভিনেতা আমির খানের একমাত্র মেয়ে ইরা খান। বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মুম্বাইয়ের সাত তারকা হোটেলে ফিটনেস কোচ নূপুর শেখরের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে অদ্ভুত পোশাক পরেছিলেন বর, যে ছবি প্রকাশ হতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। বিয়ের অনুষ্ঠানে বর নূপুর স্যান্ডো গেঞ্জি ও শর্টস পরে হাজির হন।  

 

এমন পোশাক সবাইকে চমকে দেয়। পরে রহস্য উন্মোচন করেন নূপুর নিজেই। তিনি জানান, ফিটনেস ট্রেনার হিসেবে তার স্বপ্ন ছিল, বিয়ের পোশাকে নয়, জগিংয়ের পোশাকেই বিয়ে সারবেন তিনি। তাই টানা ৮ কিলোমিটার জগিং করে বিয়ের মঞ্চে হাজির হয়েছেন। বর স্যান্ডো গেঞ্জি পরে হাজির হলেও ট্রাডিশনাল বধূর পোশাকে হাজির হয়েছিলেন ইরা। তার পরনে ছিল লেহেঙ্গা।


পিতা আমির খান পরেছিলেন সাদা শেরওয়ানি ও গোলাপি পাগড়ি। আমিরের পাশেই ছিলেন তার দুই সাবেক স্ত্রী রীনা দত্ত এবং কিরণ রাও। দুজনের পরনেই ছিল শাড়ি। রীনা পরেছিলেন সবুজ রঙের শাড়ি। কিরণ পরেছিলেন হালকা বেগুনি রঙের শাড়ি। আমির খানের জিম ট্রেনার ছিলেন নূপুর। ২০২০ সালে ইরার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। এরপর গত বছর পরিবারের উপস্থিতিতে বাগদান সারেন তারা। 

সেলিব্রেটি বিভাগের পাঠকপ্রিয় খবর