ঢাকা, ১৯ জুন বুধবার, ২০২৪ || ৫ আষাঢ় ১৪৩১
good-food
৭৫

ইসলামী ব্যাংকের লকার থেকে ১৪৯ ভরি স্বর্ণ গায়েব

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:০৭ ২ জুন ২০২৪  

চট্টগ্রামে ইসলামী ব্যাংকের চকবাজার শাখার লকার থেকে এক গ্রাহকের ১৪৯ ভরি স্বর্ণ চুরির অভিযোগ উঠেছে। অভিযোগকারী ওই শাখার গ্রাহক রোকেয়া আক্তার বারী। স্বর্ণ চুরির ঘটনায় ইসলামী ব্যাংকের কর্মকর্তারা জড়িত রয়েছেন বলে অভিযোগ ভুক্তভোগী গ্রাহকের।


রোকেয়া আক্তার জানান, দীর্ঘদিন ধরে তিনি ইসলামী ব্যাংকের চকবাজার শাখার গ্রাহক। লেনদেনের পাশাপাশি ব্যাংকের লকার ব্যবহার করেন। রোকেয়া আক্তার বারী বলেন, গত ২৯ মে দুপুর দেড়টার দিকে ইসলামী ব্যাংকের চকবাজার শাখায় কিছু স্বর্ণালঙ্কার আনার জন্য গেলে দায়িত্বে থাকা অফিসারকে আমার লকার খুলে দেয়ার জন্য অনুরোধ করি।  চাবি দিয়ে লকার খোলার সঙ্গে সঙ্গে ওই অফিসার আমার বরাদ্দকৃত লকারটি খোলা দেখতে পান।

 

ভুক্তভোগী ওই নারী জানান, লকারে হাতের চুড়ি, জড়োয়া সেট, গলার সেট, গলার চেইন, আংটি, কানের দুলসহ ১৪৯ ভরি স্বর্ণালঙ্কার ছিল। লকার খোলার পর দেখা যায়, সেখানে আনুমানিক ১০ থেকে ১১ ভরি স্বর্ণ অবশিষ্ট ছিল। খোয়া যাওয়া স্বর্ণালঙ্কারের দাম প্রায় দেড় কোটি টাকা বলে দাবি করেন তিনি। 

 

যদিও ব্যাংক কর্তৃপক্ষ বলছে, গ্রাহকের লকার থেকে কোনো সঞ্চিত কোন জিনিস ব্যাংকের দায়িত্বরতদের মাধ্যমে চুরি যাওয়ার সুযোগ নেই। গ্রাহকের কাছে থাকা চাবি ছাড়া লকার খোলা যাবে না। 
 

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর