ঢাকা, ০৭ জুন রোববার, ২০২০ || ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
good-food
৩২

এবার প্রযোজনায় নামছেন সাবা

লাইফ টিভি 24

প্রকাশিত: ০৯:৫৬ ১৬ মে ২০২০  

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সোহানা সাবা এবার  প্রযোজকের খাতায় নাম লিখিয়েছেন।  এই অভিনেত্রী‘খামারবাড়ি’ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান চালুু করেছেন। 
লকডাউনের পরেই এ প্রতিষ্ঠানের ব্যানারে ‘টুইন রিটার্নস’ নামে একটি ওয়েব সিরিজ ও দুটি সিনেমার শুটিং করবেন বলে জানান।
 সাবা বলেন, এই প্রতিষ্ঠান থেকে বিনোদন অঙ্গনের জন্য অনেক পরিকল্পনা করছি। বেশ কয়েকটি কাজ গুছিয়ে নিয়ে এসেছিলাম। কিন্তু করোনাভাইরাসের কারণে এখন সব থমকে গেছে। করোনাকাল শেষ হলে পুরোদমে সব কিছু  শুরু করবো।
 এদিকে লকডাউনে ঘরে বসেই সাবা ‘নয়নতারা হাউজিং লিমিটেড’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য সিরিজ পরিচালনার পাশাপাশি তাতে অভিনয়ও করছেন সাবা। এই সিরিজ প্রসঙ্গে তিনি বলেন, অনেকদিন ধরেই আমি আর শাওন আপু (মেহের আফরোজ শাওন) একটি প্রজেক্ট নিয়ে কাজ করছি। এরই মধ্যে করোনাভাইরাসের কারণে আমরা সবাই ঘরবন্দি হলাম।তখনই এ সিরিজটির পরিকল্পনা করেছি। সঙ্গে পেলাম নাজনীন হাসান চুমকীকে। তিনজন মিলে প্রজেক্টটি দাঁড় করালাম। যে, যার বাড়ি থেকে সিরিজটির শুটিং করছি। এভাবে শুটিং নতুন অভিজ্ঞতা। এই সিরিজের গল্প রাজধানীর একটি বহুতল ভবনকে নিয়ে, যার নাম ‘নয়নতারা হাউজিং লিমিটেড’। এর প্রতিটি ফ্ল্যাটে থাকা মানুষের একেক রকম ভাবনা, বৈশিষ্ট্যও আলাদা। কয়েকটি পর্ব প্রচারের পর মনে হলো, ঘরবন্দি গল্পে দর্শকের বেশ আগ্রহ আছে। সিরিজ থেকে আয়ের অর্থ ব্যয় হবে অসহায় মানুষের সাহায্যার্থে। 
এদিকে এই পর্দাকন্যা ‘আড্ডা উইথ সোহানা সাবা’ শিরোনামে একটি অনুষ্ঠান উপস্থপনা করছেন। ‘তারকালয় ও সোহানা সাবা’ নামের একটি অফিসিয়াল পেজ থেকে এটি প্রচার হচ্ছে। অনুষ্ঠানটি সম্পর্কে তিনি বলেন, সব অঙ্গনের মানুষকে নিয়েই ‘আড্ডা উইথ সোহানা সাবা’। এতে চিকিৎসক, মিডিয়া ব্যক্তিত্ব, অভিনয়শিল্পী, সংগীতশিল্পী, লেখক, বিউটিশিয়ানরা অংশ নেন। এ অনুষ্ঠানের মাধ্যমে দূরে থেকেও নিজের কিছু মানুষকে পাশে পেয়েছি। 
লকডাউনের আগে আফজাল হোসেনের ‘মানিকের লাল কাঁকড়া’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করেছেন সোহানা সাবা।