ঢাকা, ২৪ নভেম্বর মঙ্গলবার, ২০২০ || ১০ অগ্রাহায়ণ ১৪২৭
good-food
৮৫

করোনাক্রান্ত জুয়েল আইচের শারীরিক অবস্থা স্থিতিশীল

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৯:৫২ ১১ নভেম্বর ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত জাদুশিল্পী জুয়েল আইচের ডায়াবেটিস বেড়ে গেছে। এখন পর্যন্ত তার শারীরিক অবস্থার তেমন কোনো পরিবর্তন হয়নি। এখনও স্থিতিশীল আছে। জুয়েলের স্ত্রী বিপাশা আইচ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বিখ্যাত এই জাদুকর। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি। 

 

এর আগে সপরিবারে কোভিড-১৯ আক্রান্ত হন জুয়েল আইচ। সবাই সেরেও ওঠেন। তবে গেল ৪ নভেম্বর ফের জ্বরে আক্রান্ত হন তিনি। শুরুতে গুরুত্ব না দিলেও পরে জ্বরের মাত্রা বাড়তে থাকে। ফলে করোনা পরীক্ষা করান প্রখ্যাত এই জাদুশিল্পী। একইসঙ্গে বুকের সিটি স্ক্যানও করান তিনি। রিপোর্টে জানতে পারেন আবারো মারণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার ফুসফুসও সংক্রমিত হয়েছে।

 

বিপাশা আইচ বলেন, পরশু দিন মধ্যরাতে জুয়েলকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে মঙ্গলবার দুপুরে তাকে সিএমএইচে নিয়ে আসা হয়। এদিন সন্ধ্যা পর্যন্ত তার নানারকম পরীক্ষা-নিরীক্ষা করেন চিকিৎসকরা। তারা বুঝতে চেষ্টা করেন, আসলে ওর কী হয়েছে।

 

তিনি বলেন, মূলত রাত থেকে জুয়েলের চিকিৎসা শুরু হয়েছে। এত অল্প সময়ের মধ্যে কোনো পরিবর্তন আশা করা যায় না। তবে তার বড় ধরনের কোনো শারীরিক পরিবর্তন হয়নি। এখন মোটামুটি স্থিতিশীল আছে। অক্সিজেনের লেভেল ভালো আছে। সাধারণত, এ ধরনের পরিস্থিতিতে অনেককে অক্সিজেন বেশি দিতে হয়। কিন্তু ওর কম লাগছে, এটাই প্লাস পয়েন্ট।

 

জুয়েল আইচের অন্যান্য শারীরিক সমস্যাও রয়েছে। এরই মধ্যে তার ডায়াবেটিস বেড়ে গেছে। এ প্রসঙ্গে বিপাশা বলেন, এর আগেও জুয়েলের করোনা হয়েছিল। কিন্তু এবার বুঝতেই পারিনি তার তা হয়েছে। যে চিকিৎসকের তত্ত্বাবধানে ছিল, উনিও অনুমান করতে পারেননি সে আবার আক্রান্ত হয়েছে। 

 

তিনি বলেন, ওই চিকিৎসক বুঝতে পারলে জুয়েলের চিকিৎসাটা আরো আগে শুরু করতে পারতাম। তাই রিকভার করতে একটু সময় লাগবে। এখন অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় নেই। সবাই তার জন্য দোয়া করবেন। সৃষ্টিকর্তা চাইলে সবকিছু করতে পারেন। উনি মানুষের ডাক শোনেন। সকলে আমাদের জন্য দোয়া করবেন।